manisha koirala

ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, ছবিটাকে বিশ্বাসযোগ্য করে তুলতে কোনো কসুরই বাকি রাখছেন না পরিচালক রাজকুমার হিরানি। ২০১৮-য় মুক্তি পাবে তাঁর নতুন ছবি যার বিষয়বস্তু সঞ্জয় দত্তর জীবন। স্বাভাবিক ভাবেই ছবিটি নিয়ে বলিউডে উত্তেজনা তুঙ্গে। কেন না, সদর্থক আর নঞর্থক দিক মিলিয়ে সঞ্জয় দত্তর জীবন তো যে কোনো দেশের যে কোনো টানটান ছবিকে হেসে-খেলে গোল দেবে!

sanjay dutt

তা, সেই ছবি মানে তো আর শুধুই সঞ্জয় দত্ত নন! রয়েছেন সুনীল দত্ত, নার্গিসের মতো তাঁর পরিবারের সদস্যরাও। উপরের ছবিতে দেখুন, ছবির নায়ক রণবীর কাপুরের ভোলবদল কেমন মিলে গিয়েছে সঞ্জয় দত্তর সঙ্গে। সেই দিকে তাল রেখেই এবার তাঁর ছবির নার্গিসের চেহারা নেটদুনিয়ার সামনে নিয়ে এলেন রাজকুমার হিরানি। আর আনতেই চমকে উঠলেন সবাই!

কেন না, মণীষা কৈরালা যে ছবিতে নার্গিসের চরিত্রে অভিনয় করছেন, এ খবর জানা ছিল না কারও! তার উপর যেমনটা দেখতে পাচ্ছেন ছবিতে, প্রায় নার্গিসের মতোই দেখতে লাগছে নায়িকাকে। আর ছবিটা পোস্ট করার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে জল্পনা-কল্পনা- সুনীল দত্তের চরিত্রে তাহলে কাকে দেখা যেতে পারে?

যাই হোক, সেই কৌতূহলের অবসান এখনই হওয়ার নয়। যত দিন না রাজকুমার হিরানি এ ব্যাপারে নিজে থেকে কিছু জানাচ্ছেন না, কারও জানার উপায় নেই! তা ছাড়া, ধীরে ধীরে এই সব চমক দর্শকদের সামনে আনবেন পরিচালক। যে কারণে ছবিটার নামও ঘোষণা করেননি তিনি। অনেকে বলছেন বটে, নামটা হতে পারে ‘সঞ্জু’! তবে সে অনুমান মাত্র, স্পষ্ট করে কিছু বলার উপায় নেই।

তবে একটা জিনিস অবশ্য জানিয়ে দেওয়া হয়েছে বেশ স্পষ্ট করেই। সেটা ছবি মুক্তির তারিখ। উপরের টুইটে ঘোষণা করা হয়েছে তা!

বাকি খবর এই ছবি নিয়ে সময় হলেই পাওয়া যাবে! ততক্ষণ প্রতীক্ষার পালাই চলুক না হয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here