Salman Khan
,সলমন খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে

ওয়েবডেস্ক: নিজের নতুন ছবি ‘ভারত’-এর প্রচারে মোক্ষম দিন বেছে নিলেন সলমন খান। ৭২তম স্বাধীনতা দিবসে তিনি ফ্যানেদের জন্য উপহার দিলেন ‘ভারত’ ছবির টিজার।

এ দিন টুইটারের একটি পোস্টের মাধ্যমেই সারা বিশ্বের ফ্যানেদের উদ্দেশে সল্লু এক দিকে জানালেন স্বাধীনতার শুভেচ্ছা অন্য দিকে বেশ জমকালো ভাবেই প্রচারের কাজটাও হয়ে গেল। তিনি লিখেছেন, “কুছ রিশ্‌তে জমিন সে হোতে হ্যায়, অউর কুছ খুন সে…মেরে পাস দোনো থে”। ছবির একটি ছোট্ট সূচনা সম্বলিত ভিডিওর শুরুতেই রয়েছে প্রয়াত প্রযোজক গুলশন কুমারের প্রতি শদ্ধার্ঘ্য। ভিডিওতে রয়েছে, একটি আগুনের গোলা এবং ভারতের মানচিত্র।

জানা গিয়েছে, আগামী বছরের ইদে রিলিজ করবে সলমনের নতুন ছবি ভারত। সলমন ছাড়াও এ ছবিতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, দিশা পাতানি, তাব্বু, নোরা ফতেহি, সুনীল গ্রোভার প্রমুখ। ছবির প্রথম শিডিউলের কাজ এ মাসের গোড়ার দিকেই হয়ে গিয়েছে। দ্বিতীয় শিডিউলের কাজ চলছে মাল্টায়। পুরো ইউনিট এখন সেখানেই রয়েছে।

উল্লেখ্য, এ ছবিতে মূল নায়িকা চরিত্রে অভিনয়ের কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু তিনি বহুবিধ কারণে এই ছবির কাজ ছেড়ে দিলে তাঁর জায়গায় অন্তর্ভুক্তি হয় ক্যাটরিনার নাম।

পড়তে পারেন: অবশেষে প্রিয়াঙ্কার ‘ভারত’ ছাড়া নিয়ে মুখ খুললেন সলমন, কিন্তু এ কী বললেন তিনি?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন