ওয়েবডেস্ক: ঠিকই বলছে বলিউড- কার বিয়ে বেশি চমকদার হয়, সে টক্করেই এখন মেতে রয়েছেন দীপিকা পাড়ুকোন আর প্রিয়াঙ্কা চোপড়া! বলিউড-হলিউড মিলিয়ে অনেক দিন ধরেই দুই নায়িকার মধ্যে প্রতিদ্বন্দ্বিতা বেশ তুখোড়, সম্প্রতি যা এসে ঠেকেছে বিয়েতে। একই সময়ে বিয়ে করছেন তাঁরা, ফলে রেষারেষিও দেখার মতো। এক দিকে প্রিয়াঙ্কা যদি বেছে নেন ২০০০ অতিথি সমাগমের জৌলুস, দীপিকা পছন্দ করছেন ঘনিষ্ঠদের নিয়ে ছিমছাম বিয়ে! প্রিয়াঙ্কা যেমন বেছে নিয়েছেন রাজস্থানের দুর্গপ্রাসাদের দেশি জৌলুস, দীপিকা তেমনই ছুটেছেন ইতালির মধ্যযুগীয় ভিলায়!

আরও পড়ুন: মেয়ের বিয়েতে খুশি নন, শুভ কাজের আগে এ কী বলছেন প্রকাশ পাড়ুকোন!

সে সব ছেড়ে দিলেও বিয়েটাকে না এলেই নয় পর্যায়ে নিয়ে যেতে বদ্ধপরিকর এ বার দীপিকা। শোনা যাচ্ছে, তিনি আর রণবীর সিং দুজনে পরামর্শ করে ঠিক করেছেন- পৃথিবীতে আপাতত যে ব্র্যান্ডের খাওয়ার বাসন সব চেয়ে দামি, তা-ই নিয়ে আসা হবে তাঁদের রাজকীয় বিয়েতে। ফলে, কাটলারির দিক থেকে কেমন চোখ ঝলসে দিতে চলেছে এই বিয়ে, তা নিয়ে কৌতূহলে রয়েছে বলিউড- হাজার হোক, সবাই তো আর আমন্ত্রিত নন!

পাশাপাশি খবর বলছে, বিয়ের মেনুতে যে সব খাবার থাকবে, তাও না কি দুনিয়াজোড়া বিখ্যাত শেফদের একান্ত নিজস্ব সৃষ্টি, দীপবীরের বিয়ের জন্যেই মাথা খাটিয়ে সে সব উদ্ভাবন করেছেন তাঁরা। সেই জন্যই রীতি মতো তাঁদের দিয়ে চুক্তিপত্রে সই করিয়ে নিয়েছেন দীপবীর- এই মেনুর একটাও পরে কোনো অনুষ্ঠানে রাঁধবেন না তাঁরা! মানে সাফ- তাঁদের বিয়ের ভোজনতালিকার একটা খাবারও পরে আর কোথাও পাওয়া যাবে না! এ বার দেখার, নিক জোনাসের সঙ্গে বিয়েতে প্রিয়াঙ্কা কেমন খাবার পরিবেশন করেন!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here