ওয়েবডেস্ক: ক্রমশ ঘাবড়ে দিচ্ছে এ দেশের বেশ কিছু মানুষের মানসিকতা! ঐশ্বর্য রাই বচ্চন মেয়ের ঠোঁটে চুমু খেলে সেটা যেমন স্নেহ বলে মেনে না নিয়ে শুরু হয়েছিল সমালোচনার ঝড়, এ বারে সেই জায়গাতেই এসে দাঁড়ালেন আমির খান! মেয়ে ইরা খানকে তাঁর জড়িয়ে ধরা নিয়ে শুরু হল কুৎসিত মন্তব্য!

আরও পড়ুন: কৃষ্ণের চরিত্রে অভিনয়ের জন্য বিশেষ শারীরিক প্রশিক্ষণ, কোমর বাঁধছেন আমির

 

View this post on Instagram

 

#basabpaul #aamirkhan and #irakhan snapped at @miacucinaindia brunch today @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

 

View this post on Instagram

 

My daddy the best #irakhan #aamirkhan at @miacucinaindia brunch @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

খবর বলছে, সম্প্রতি মেয়ে ইরাকে নিয়ে আমির মুম্বইয়ের এক পাঁচতারায় খেতে গিয়েছিলেন। সেখান থেকে বেরনোর সময়ে পাপারাজ্জিদের দেখে হাসিমুখেই ছবি তোলেন তাঁরা, মেয়েকে জড়িয়েও ধরেন আমির। সেই স্নেহের মুহূর্ত ভাইরাল হতেই শুরু হয়েছে কুৎসা! কেন না, ইরা পরে রয়েছেন একটা স্ট্রাইপড হল্টার নেক টি-শার্ট আর সাদা শর্ট প্যান্টস! সেটা দেখে অনেকেরই মাথায় যেন শয়তান ভর করেছে, ফলে বয়ে গিয়েছে কদর্য মানসিকতার ঝড়!

ira khan and aamir khan
শিউরে ওঠার মতো অভিযোগ! ছবি: এমএসএন

এরাও তো মুসলিম, এদের উপরে কেন মৌলভিরা ফতোয়া জারি করে না, এত ছোটো পোশাক পরে কী করে, ভেসে এসেছে মন্তব্য! কিন্তু এটুকুতেই শেষ হয়ে যায়নি সোশ্যাল মিডিয়া ইউজারদের সমস্যা! বয়স্থা মেয়েকে নায়ক যে সন্তানের চোখে দেখেন না, সে জন্যেই ছোটো পোশাকে থাকার অনুমতি দেন এবং জড়িয়ে ধরেন- উঠেছে এমন শিউরে ওঠার মতো অভিযোগও! সেই সব মন্তব্যের কিছু কিছুর স্ক্রিনশট রইল, কী বলা যায় এঁদের বলুন তো?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here