‘ইচ্ছে আছে কমেডি ছবি পরিচালনা করার’: শাশ্বত

0
853

সেই কাহানির বব বিশ্বাসের পর আবার বলিউডে শাশ্বত চট্টোপাধ্যায়। এবার তাঁকে দেখা যাবে জগ্গা জাসুস ছবিতে। সিনে আড্ডায় খোলামেলা কথা বললেন রাকা রায়ের সঙ্গে।

প্রশ্ন: বব বিশ্বাস-এর পর আবার  হিন্দি ছবিতে আসতে এতো সময় লাগলো কেন?

উত্তর: বব বিশ্বাস দর্শকদের মনে এমন একটা জায়গা করেছে যে এর থেকে ভালো চরিত্রর জন্য অপেক্ষা করছিলাম। জগ্গা জাসুস-এর চরিত্রটা অসাধারণ। বব বিশ্বাসকে ছাড়িয়ে যাবে।

প্রশ্ন: এই ছবিতে আপনি রণবীরের বাবা হয়েছেন তো?

উত্তর: কে বলল আমি ওর বাবা হয়েছি? (পাল্টা প্রশ্ন এলো)

প্রশ্ন: এমনই তো মনে হচ্ছিল ট্রেলার দেখে ।

উত্তর: আমি শুধু এটুকুই বলতে পারি ট্রেলারটা কিছুই নয়। প্রচুর টুইস্ট আছে। ছবিটা দেখতে হবে। আর কিছু বলবো না। সে তুমি যতই ঘুরিয়ে প্রশ্ন কর।(হাসি)

প্রশ্ন: আচ্ছা এই ছবিটা যখন আপনার কাছে এলো আপনি কি দেখে ছবিটা করতে রাজি হলেন। শোনা কথা অনুরাগ বসু নাকি স্ক্রিপ্ট করেন না?

উত্তর: আমার এই গল্ফগ্রিনের ফ্ল্যাটের এই সোফাতেই অনুরাগ বসে আমায় গল্প সোনায়। আমার খুবই পছন্দ হয়েছিল। চরিত্রটা বলেন। সেই শুনেই আমি রাজি হই। ভাবুন চিত্রনাট্য কী রকম ভালো হতে পারে। সকালে সেটে এসে অনুরাগ বলতো এই সিকোয়েন্স। নিজের মতো বলে দাও। আমি বলতাম খেপেছো ? হিন্দি ভাষা এটা। তখন খস খস করে লিখে বললেন নিজের মতো করে বলো।

প্রশ্ন: রণবীর কী বললো?

উত্তর: ওর মতো অভিনেতা ও মানুষ খুব কম দেখেছি। আমি যেদিন প্রথম সেটে যাই। অনুরাগ বলল, তোমার জন্য একজন অপেক্ষা করছে, যাও। আমি বললাম,কে? এই বলেই হসপিটালের একটা সেটে পৌঁছতেই দেখি বেডে বসে রণবীর। দেখেই ছুটে এসে আমার হাত ধরে বললো আমি আপনার ফ্যান ।

প্রশ্ন: সেটে কেমন?

উত্তর:  এমনিতে চুপ চাপ কিন্তু খুব পিছনে লাগে সবার। এই তো আমার সঙ্গে সারাদিন শুটিং-এর পর বাড়িতে ফোন করে কথা বলে বললাম আমার স্ত্রী জিজ্ঞেস করছেন আপনার কথা। বলল দিন ফোনটা। আমি স্ত্রীকে বললাম একজন তোমার সঙ্গে কথা বলবে। তার আগেই আমার স্ত্রীর নামটা জেনে নিয়েছে। তারপর আধঘণ্টা স্ত্রীর সঙ্গে কথা বলে গেল, বলল কতদিন পর কথা হচ্ছে তুমি তো ভুলেই গেছো। আমার স্ত্রীতো বুঝতেই পারছেনা। শেষে নিজের পরিচয় দিল।

প্রশ্ন: আপনি নতুন বাংলা ছবি কী করছেন?

উত্তর: ব্যোমকেশ রেডি। শঙ্কর মুদি আসছে। নতুন পরিচালকের সঙ্গে দ্বিখণ্ডিত আসছে ।

প্রশ্ন: বাংলায় আপনি ব্যানার বা পরিচালক এ তো বাছেন না।

উত্তর: আমি কে হরিদাস পাল। এতো বাছবো!! তাও অনেক না করে দিই। আসলে সমস্যা হলো এখন সবাই সব জানে। আর অনেক ছবি একসঙ্গে মুক্তি পাচ্ছে। ফল যা হবার তাই হচ্ছে। চলছে না ছবি।

প্রশ্ন:আপনি পরিচালনায় কবে আসবেন?

উত্তর:  যখন আর কাজ পাবো না তখন(হাসি)। ইচ্ছে আছে কমেডি ছবি করার। দেখা যাক।

প্রশ্ন: সবশেষে, ক্যাটরিনা কেমন?

উত্তর: বেশ ভালো। নিজের কাজ করে নিজের জগতেই থাকে। শুটিং সেরেই মোবাইলে ছবি তুলেছেন আর স্যোশাল মিডিয়াতে দিচ্ছেন ।

জগ্গা জাসুস-এর প্রোমোশন ও একাই করে ফেলেছে। সিনেমাটা দারুণ হয়েছে। আমিও অপেক্ষায় আছি দেখার জন্য।

(ছবি ইন্টারনেটের মাধ্যমে)

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here