ওয়েবডেস্ক: এই জন্যেই বলে, মানুষ এক রকম চায় আর তার সঙ্গে আরেক রকম ঘটে যায়! নিয়তির মুচকি হাসির মতো আর কী ব্যাপারটা! সেই হাসিতেই আইপিল ২০১৮-র উদ্বোধনী অনুষ্ঠানে আর পারফর্ম করা হয়ে উঠছে না রণবীর সিংয়ের। তাঁর জায়গাটা নিচ্ছেন বরুণ ধাওয়ান।

ranveer singh

জানা গিয়েছে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এর উদ্বোধনী অনুষ্ঠানে রণবীর পারফর্ম করতে পারবেন না কাঁধের ব্যথার জন্য। একটি ফুটবল ম্যাচের ইভেন্টে তিনি নিজেকে আহত করেছেন। আপাতত তার জের সামলাচ্ছেন, যতটা পারছেন শুনে চলছেন চিকিৎসকদের পরামর্শ। তাঁরা বলছেন, আপাতত মাসখানেক কাঁধের উপরে বেশি জোর না দেওয়াই উচিত হবে! সেই জন্যই না কি আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাতে পারবেন না নায়ক।

varun dhawan

যদিও বলিউডের অন্দরমহলের গুজব বলছে অন্য কথা। প্রথমে জানা গিয়েছিল, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এর কর্তারা ১৫ মিনিটের একটি পারফরম্যান্সের জন্য রণবীরকে দিচ্ছেন ৫ কোটি টাকা! কিন্তু বরুণ ধাওয়ানকে তাঁরা দিচ্ছেন প্রায় ৬ কোটি। এ ব্যাপারটা না কি ভালো মনে নিতে পারেননি রণবীর। তাই তিনি শারীরিক অসুস্থতার দোহাই দিয়ে সরে এসেছেন।

ranveer singh

কিন্তু কাঁধের ব্যথা নিয়ে কিছুটা হলেও তো জেরবার তিনি হয়ে আছেন। তা হলে সেটা অজুহাত হয় কী করে?

কেন না, চিকিৎসকদের পরামর্শকে বিশেষ পাত্তা না দিয়ে, আহত কাঁধ নিয়েই শুটিং ঠিক করে চলেছেন রণবীর। টুইট করে জানিয়েছেন- ‘মর্দ কো দর্দ নেহি হোতা’! এটা সত্যি হলে মেল ইগো নামের ব্যাপারটাকেও অস্বীকার করা যায় না!

যাই হোক, বরুণ ধাওয়ান কিন্তু বেশ খুশি মনেই আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানের রিহার্সাল করে চলেছেন। কী ভাবে, নিজেই তা সরাসরি শুনে নিন না উপরের ভিডিও থেকে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here