ওয়েবডেস্ক: দিন তিনেক আগেই মুক্তির অপেক্ষায় থাকা তাঁর নতুন ছবি ‘কারবাঁ’-র প্রচার করেছেন ইরফান খান টুইট করে। যে ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন মিথিলা পালকর এবং ডালকর সলমন। মিথিলা এর আগে জনপ্রিয় হয়েছেন ওয়েব সিরিজ ‘লিটল থিংস’-এর সৌজন্যে। কিন্তু এটাই তাঁর প্রথম ছায়াছবি। অন্য দিকে, ডালকর সলমন দক্ষিণী ছবির জগতে স্টার হলেও বলিউডে এই ছবি দিয়েই পা রাখলেন।

তাই লিখেছেন ইরফান, “আরম্ভের মধ্যে এমন এক সারল্য থাকে যা অভিজ্ঞতা দিয়ে কেনা যায় না। মিথিলা এবং ডালকর সলমনকে অজস্র ধন্যবাদ। যাত্রায় যোগ দেওয়ার জন্য। দু’টো যাত্রা- আমার এবং ছবির!”

irrfan khan

কিন্তু তখনও পর্যন্ত বোঝার উপায় ছিল না, এই যাত্রা বলতে নায়ক ছবির প্রচারকে বুঝিয়েছেন। কেন না খবর এসেছে, ইরফান এখন অনেকটাই সুস্থ! পুরোপুরি না হলেও! ফলে চিকিৎসকরা তাঁকে দেশে ফেরার অনুমতি দিয়েছেন!

irrfan khan

তবে তার মানে এই নয় যে এখন থেকে দেশেই থাকবেন ইরফান! খবর যা বলছে, মাঝে মাঝেই তিনি চিকিৎসার জন্য ফিরে যাবেন লন্ডনে। স্বাভাবিক! নিউরোএন্ডোক্রাইন টিউমারের মতো এক দুরূহ ব্যাধি- আশা করাটাই অন্যায় যে নায়ক তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন!

irrfan khan

তা বলে দেশে ফিরে একেবারে বসেও থাকবেন না ইরফান! জানা গিয়েছে, তিনি ছবির প্রচারে অংশগ্রহণ করবেন! আগের ছবি ‘ব্ল্যাকমেল’-এর ক্ষেত্রে তিনি যা করে উঠতে পারেননি! খবর এটাও বলছে, একটু একটু করে ফের ছবির শুটিংও শুরু করবেন তিনি!

এর চেয়ে ভালো খবর আর কী বা হতে পারে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here