ওয়েবডেস্ক: শোনা যাচ্ছে বটে, ইরফান খান এখন অনেকটাই সুস্থ! তাড়াতাড়ি ফিরেও আসছেন দেশে! আর এসেই যোগ দেবেন নিজের নতুন ছবি ‘কারবাঁ’-র প্রচারে। শুধু তাই নয়, পরিচালক সুজিত সরকারের দাবি, চলতি বছরের শেষের দিকে তিনি ইরফান খানকে নিয়ে সর্দার উধম সিংয়ের বায়োপিক তৈরির কাজে হাতও দিতে চলেছেন!

যদিও ইরফান বা তাঁর পরিবারের তরফে এই সুস্থতার বিষয়ে কিছুই জানা যাচ্ছিল না। ফলে খবরের মাঝেই যখন এক পাকিস্তানি সাংবাদিক টুইটারে ইরফানের একটা ছবি পোস্ট করলেন, দেখতে দেখতে তা ভাইরাল হয়ে গেল। যে ছবিতে সাংবাদিক জয়নাব আব্বাস দাবি করেছেন, লর্ডসে ইংলন্ড আর পাকিস্তানের ক্রিকেট ম্যাচ দেখতে এসেছিলেন ইরফান। এখনও পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি, তাই গগলস আর তোয়ালে দিয়ে মাথা ঢেকে নিজেকে একটু আড়াল করে রেখেছেন!

জয়নাব আব্বাস আরও জানিয়েছেন যে এই ছবিটি তিনি নিজে তোলেননি। এই ছবিটি আদতে টুইটারে শেয়ার করেছিলেন এম ফরখন ভাট্টি নামের জনৈক ইউজার! ভাট্টি সে দিন খেলা দেখতে গিয়েছিলেন। তিনিই ভিড়ের মাঝে ইরফানকে আবিষ্কার করেন। যদিও ছবিতে যাঁকে দেখছেন, তিনি ইরফানই কি না, তা নিয়ে সন্দেহমুক্ত হওয়া যাবে না। কেন না, মাঝে মাঝেই অসুস্থতা নায়ককে কেমন দেখতে করে তুলেছে, সেই মর্মে কিছু ফটোশপ করা ছবি ছড়িয়ে পড়ছে নেটদুনিয়ায়।

অবশ্য অনেক টুইটারেতিদের বক্তব্য- ভিড়ের মাঝে যিনি বসে আছেন, তিনি ইরফানই! “উনি আমার সামনেই বসে ছিলেন। দু-একজন এসে ওঁর সঙ্গে ছবি তুলতে চেয়েছেন। যদিও ইরফান রাজি হননি, মনে হয় ওঁর অসুস্থতার জন্য। সত্যিই ওঁকে বেশ দুর্বল দেখাচ্ছিল”, এ দাবিও করেছেন এক টুইটারেতি।

তা, আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here