ওয়েবডেস্ক: স্বাভাবিক ভাবেই খবরটা সামনে আসার পর থেকে বেশ হইচই পড়ে গিয়েছে! সব সংবাদমাধ্যমই হাত কামড়াচ্ছে বলা যায়! কেন না, দীর্ঘ দিন পরে ইরফান খান ফিরলেন দেশে, অথচ কাকপক্ষীটিও টের পেল না! এর উপরে রয়েছে আরও একটা দিক! একে তিনি সেলেব্রিটি, তায় সবাই এখন তাঁকে দেখার আশায় অস্থির! কাজেই ইরফান দেশে এলে কোনো পাপারাজ্জিই তাঁর নাগাল পাবেন না, এটা মেনে নেওয়াটা মুশকিলের হয়ে দাঁড়িয়েছে!

আরও পড়ুন: সারা দিন এখন কী করেন ইরফান? জানলে কষ্ট পাবেন!

জানা গিয়েছে, ইরফানের দেশে আসার এই খবরটা প্রকাশ করেছে স্পটবয়ই! তারা তাদের সংবাদমাধ্যম জানিয়েছে, ইরফান না কি দেশে ফিরেছিলেন মাত্র দিন দুইয়ের জন্য। এর আগে খবর রটেছিল, নাসিকের খামারবাড়িতে দিওয়ালি উদযাপন করবেন নায়ক, দিন দশেক থেকে তবে ফিরবেন লন্ডনে। কিন্তু স্পটবয়ই-র খবর বলছে, দিওয়ালির সময় ইরফান দেশে আসেননি! নাসিকে এসেছিলেন এটা ঠিক! সেখানকার প্রসিদ্ধ ত্র্যম্বকেশ্বর শিবমন্দিরে স্বাস্থ্যোন্নতির জন্য যজ্ঞ সেরে, পুজো দিয়ে ফিরে গেয়েছেন বিদেশে!

 

View this post on Instagram

 

Shree Kshetra Trimbakeshwar Jyotirling, Nashik _/\_ . Exclusive : Trimbakeshwar K Festival 2018 त्र्यंबकेश्वर कार्तिक पौर्णिमा रथ उत्सव. . || Har Har Mahadev || . #TempleConnect #Triambakeshwar #Jyotirling #Trimbak #Maharashtra #Nashik #Hindu #Temple #Hinduism #OmNamahShivay #harharmahadevॐ #हर_हर_महादेव🙏🔱 #जय_शँम्भु🙏 #जय_श्री_महाकाल #जय_संकर_की 🚩@kapaleshwar_mahadev 🚩 #harharmahadevॐ #jaishambhu #har_har_mahadev #jaibholenath #harharmahadev #jaishivaji #jaishreemahakal #jaimahakal #jaimahakaal #jaishreekrishna #jaishreeram #bumbumbhole #bholebaba #bholenaath #bholenath #bhole #bholenath🙏

A post shared by the kapaleshwar mahadev🔵 (@kapaleshwar_mahadev) on

ফলে, বলিউডের অন্দরমহলে এখন ঘুরে বেড়াচ্ছে একটাই প্রশ্ন! স্বাস্থ্য কি এতটাই খারাপ হয়ে গিয়েছে ইরফানের যে তাঁকে চেনাই যাচ্ছে না? না হলে খুব আবছা কোনো ছবিও ভাইরাল হল না তাঁর ত্র্যম্বকেশ্বরে যাওয়ার, তা কী করে হয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here