alia bhatt

ওয়েবডেস্ক: অনেকে বলেন না, ছায়াছবি জুড়ে থাকে জীবনকেই?

কথাটা বহু ব্যবহারে জীর্ণ হয়ে এলেও বরুণ ধাওয়ান, আলিয়া ভাট আর সিদ্ধার্থ মালহোত্রার পারস্পরিক সম্পর্কের ক্ষেত্রে একটা ধাক্কা তৈরি করেছে! ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে যেমন সিদ্ধার্থকে ছেড়ে বরুণের কাছে চলে গিয়েছিলেন আলিয়া, বাস্তবেও কি তেমনটাই হতে চলেছে?

এখনই সে বিষয়ে সিলমোহর লাগানো যাবে না! তবে, আলিয়া ভাট আর সিদ্ধার্থ মালহোত্রার সম্পর্ক যে সত্যিই ভেঙে গিয়েছে, সে নিয়ে আর তেমন সন্দেহ নেই বলিউডে। কেন জানতে চান?

আরও পড়ুন: প্রকাশ্যে এল সিদ্ধার্থ মালহোত্রার ‘সুইসাইড নোট’, তোলপাড় বলিউডে!

মাসখানেকও হয়নি, সিদ্ধার্থ মালহোত্রার একটা টুইটার বার্তা চমকে দিয়েছিল সবাইকে। সেই টুইটে নায়ক লিখেছিলেন, ‘আই অ্যাম ডান’! সঙ্গে নিজের টুইটার অ্যাকাউন্টের কভার এবং প্রোফাইল পিকচারটা কালো করে রেখেছিলেন নায়ক। বলা হচ্ছিল, এ না কি তাঁর আলিয়ার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ায় আত্মহত্যার চেষ্টা!

তবে, সে খবর একেবারে মিথ্যে না-ও হতে পারে! কেন না, প্রতি বছরের মতো এবার আর বছর শেষেও একসঙ্গে ছুটি কাটাতে যাননি আলিয়া আর সিদ্ধার্থ। সিদ্ধার্থ একাই পড়ে রয়েছেন মুম্বইতে, অন্য দিকে আলিয়া চলে গিয়েছেন বালি দ্বীপে ছুটির ফাঁদে ধরা দিতে! তা দেখে বলিউড নিশ্চিত- সম্পর্কে সত্যিই ভাঙন ধরেছে!

আর এর মাঝেই বরুণ ধাওয়ানের বিয়ের খবর চমকে দিচ্ছে সবাইকে! বলিউডে এ গুজব ছিলই যে আলিয়া আর বরুণ শুধুই বন্ধু নন! এ নিয়ে যেমন সিদ্ধার্থ অসন্তোষ প্রকাশ করেছিলেন, তেমনই রাগারাগি করতে ছাড়েননি বরুণের প্রেমিকা নাতাশা দালালও! তা, নাতাশা আর বরুণের সম্পর্কও কি ভেঙে গেল এবার? আলিয়াকেই বিয়ের সিদ্ধান্ত নিলেন বরুণ?

এ বিষয়ে এখনই জোর দিয়ে কিছু বলা যাচ্ছে না! কেন না, নাতাশা এখনও রয়ে গিয়েছেন বরুণের জীবনে। অনেকে বলছেন, হয়তো নাতাশাকেই বিয়ে করবেন বরুণ! কেন না, আলিয়া বিয়ে নিয়ে কিছু ভাবতে চান না!

সেই জন্যই কি তাঁর বালির ছুটি এবারে পুরুষবর্জিত?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here