ওয়েবডেস্ক: সত্যি বলতে কী, এই নিয়ে তো আর কম বার এমন খবর রটল না! আর প্রত্যেক বারেই দেখা গেল- খবরটা ভুয়ো ছাড়া আর কিছুই নয়! কিন্তু বলিউডের দাবি- এ বারে তাঁরা জোগাড় করে এনেছেন অকাট্য সব হাতে-গরম প্রমাণ- তার কোনোটাকেই না কি আবার উপেক্ষাও করা যাবে না! মোটের উপরে না কি খবর পাকা- এ বার সত্যিই মা হতে চলেছেন অনুষ্কা শর্মা! শিশুকণ্ঠের ধ্বনিতে মুখরিত হতে চলেছে বিরাট কোহলির বাড়ি!

আরও পড়ুন: ভাইরাল ইনস্টাগ্রাম পোস্ট, ফের অনুষ্কার আসন্ন মাতৃত্বের ইঙ্গিত দিলেন বিরাট?

 

View this post on Instagram

 

🍭

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

খবরের দাবি, ‘জিরো’-র পর অনুষ্কা আর একটাও ছবির কাজ হাতে নেননি! তা ছাড়া, ছবিতে কখনই দেখা যাচ্ছে না তাঁর পেট, সব সময়েই হুইল চেয়ারে বসে তিনি। ফলে, এই দুই যুক্তি সাজিয়ে বেড়ে গিয়েছে গর্ভধারণের জল্পনা। এর সঙ্গে আবার জুড়েছে ‘সুই ধাগা’ ছবির প্রচারের সময়ে ভাইরাল হওয়া এক ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, বেশ সাবধানে, কষ্ট করে চেয়ার থেকে উঠছেন নায়িকা, হাঁটাচলাও করছেন পা মেপে! কাজেই রটে গিয়েছে খবর- এ সব মা হওয়ার লক্ষণ ছাড়া আর কিছুই নয়!

এ দিকে, এই সব কিছুর সঙ্গে ঠেকনো হিসেবে যোগ করা হয়েছে নায়িকার এক বিবৃতি! “বিয়ের দুই দিন আগে পর্যন্ত কাজ করেছি। কোনো মতে বিয়ে সেরে, একটা সংক্ষিপ্ত মধুচন্দ্রিমা মিটিয়ে ফের কাজে যোগ দিয়েছি। যাই হোক, অবশেষে জীবনের পরিকল্পনাটা সারতে পেরেছি, গুছিয়ে নিয়েছি তাকে”, সম্প্রতি এক কথোপকথনে জানিয়েছেন অনুষ্কা। কী মনে হয়, গর্ভধারণের ইঙ্গিত দিয়েছেন কি তিনি বক্তব্যে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here