ওয়েবডেস্ক: তা, সত্যি কথা বলতে কী, খারাপ লাগার জায়গা একটা থেকেই যায়! সে সম্পর্ক যতই চুকেবুকে যাক না কেন! কালের নিজস্ব নিয়মে অনেক কিছুই চলে যায় ভুলে যাওয়ার খাতে, কিন্তু সবটা যে মুছে যায় না- এ অভিজ্ঞতা কি অল্প বা বিস্তর পরিমাণে আমাদের সবারই নেই?

katrina kaif

ফলে, খুব সম্ভবত, ক্যাটরিনা কাইফেরও খারাপ লাগছে বেস্ট ফ্রেন্ড আলিয়া ভাটের তাঁরই প্রাক্তনের সঙ্গে সম্পর্ক তৈরি করার ব্যাপারটা! এ খারাপ লাগার কারণ বেশ গভীরও! কেন না, বলিউড দাবি করছে, আলিয়া নিজে না কি এ বিষয়ে কিছুই জানাননি প্রিয় বন্ধুকে। যা কিছু ক্যাটরিনা জানতে পেরেছেন, সবই অন্যের মুখ থেকে!

alia bhatt and ranbir kapoor

সেই জন্যই বোধ হয় আপাতত আলিয়া এসে নিজে তাঁকে কী বলেন, সেই অপেক্ষায় দিন গুনছেন ক্যাটরিনা! তাঁর সম্প্রতি ভাইরাল হওয়া ইনস্টাগ্রাম পোস্ট তো অন্তত ইঙ্গিত করছে সেই দিকেই!

katrina kaif

সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে ক্যাটরিনা কাইফের একটা হাতে লেখা নোট ভাইরাল হয়েছে। যাতে লেখা রয়েছে- “আমি যখন দেখব, তখন বিশ্বাস করব অথবা যখন বিশ্বাস করব, তখন দেখব”! বলিউডের দাবি, আলিয়া ভাট আর রণবীর কাপুরের সম্পর্কের প্রেক্ষিতেই এটা পোস্ট করেছেন ক্যাটরিনা! এবং ট্যাগ না করলেও আলিয়াকে উদ্দেশ্য করেই! যে জন্য টাইপ না করে কথাটা নিজের হাতে লিখেছেন তিনি!

আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here