ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, খারাপ লাগাটা আর কিছুতেই যাচ্ছে না ক্যাটরিনা কাইফের!

katrina kaif

অবশ্য, তার তো যুক্তিসঙ্গত কারণও আছে! যে আলিয়া ভাটকে নিজের বেস্ট ফ্রেন্ড বলে দাবি করেন থাকেন ক্যাটরিনা, তিনিই তো রণবীর কাপুরের সঙ্গে নিজের প্রেমের খবরটা নিজে মুখে জানাননি পর্যন্ত নায়িকাকে!‍ শুধু তাই নয়, তার পর থেকে মেলামেশাও এক ধাক্কায় কমিয়ে ফেলেছেন বললেই চলে!

katrina kaif

যদিও ক্যাটরিনা প্রথমে ব্যাপারটায় পাত্তাই দেননি! নিজেই পোস্ট করেছিলেন ইন্সটাগ্রামে- “আমি যখন দেখব, তখন বিশ্বাস করব অথবা যখন বিশ্বাস করব, তখন দেখব”!

ranbir kapoor

তার পরে কিন্তু ঘটনারা খুব দ্রুত এগিয়ে গিয়েছে! নিজে মুখে আলিয়াকে ভালোবাসার ব্যাপারটা সাংবাদিকদের সামনে স্বীকার করে নিয়েছেন নায়ক। আলিয়াও অন্য দিকে নানা বক্তব্যে বিয়ের ইঙ্গিত দিয়েছেন! সব মিলিয়ে, মন ভাঙতে বেশি সময় লাগেনি ক্যাটরিনার!

alia bhatt

সত্যিই তো, প্রি্য় বন্ধুর কাছ থেকে আমরা এ সব আশা করি?

Katrina Kaif with gun

ফলে, নায়িকার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে উঠে এসেছে মন খারাপের কথা! নায়িকা স্বীকার করে নিয়েছেন ভেঙে পড়ার কথাও! যদিও কী ভাবে লড়ছেন তার সঙ্গে, সেটাও জানাতে ভোলেননি!

katrina kaif

“যদি মনে হয় কোথাও আটকা পড়ে গিয়েছেন, অন্যদের দিকে তাকাবেন না! বরং নিজের ভিতরের দিকে তাকান! নীরবতার মাঝে! যে শত্রু আপনার উন্নতি রুখে দিয়েছে, তাকে খুঁজে বের করুন”, আত্মসমালোচনায় ধরা দিয়েছেন ক্যাটরিনা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here