ওয়েবডেস্ক: রোশন পরিবারের বিবাদের তালিকায় এ নয়া সংযোজন আর কী!

বলিউডের অন্দরমহলের গোপন খবর অন্তত সে রকমটাই দাবি করছে। পাশাপাশি বলছে, রাকেশ রোশনের সঙ্গে জোর মনোমালিন্য শুরু হয়ে গিয়েছে হৃতিক রোশনের। কারণ না কি ‘কৃষ’ সিরিজের চার নম্বর ছবির চিত্রনাট্য।

hrithik roshan

এখনও পর্যন্ত বাবার পরিচালনা ও প্রযোজনায় চারটি ছবিতে অভিনয় করেছেন হৃতিক – ‘কহো না পেয়ার হ্যায়’, ‘কোই মিল গয়া’, ‘কৃষ ২’ এবং ‘কৃষ ৩’। এর মধ্যে ‘কৃষ’ সিরিজের তিন নম্বর ছবিটি বক্স অফিসে ব্যবসা টানলেও সমালোচকদের মোটেই খুশি করতে পারেনি। তার উপরে আবার এই ছবির সূত্র ধরেই কঙ্গনা রানাউতের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন নায়ক। বাকিটা আর ব্যক্তিগত থাকেনি, জানা হয়ে গিয়েছে সকলেরই!

এত কিছু নেতিবাচকতার জের বয়ে অবশেষে ‘কৃষ ৪’ ছবির চিত্রনাট্য তৈরি করেছেন রাকেশ রোশন বলে জানা গিয়েছে। কিন্তু এ বার সেই চিত্রনাট্য নিয়ে সমস্যা শুরু হয়েছে পরিবারের মধ্যেই।

“হৃতিক এখন নিজে সিদ্ধান্ত নিতে শিখেছে। বুঝতে শিখেছে যে কোনটা ওর কেরিয়ারের পক্ষে ভালো আর কোনটা খারাপ! তাই ছবির চিত্রনাট্য দেখে কয়েকটা জায়গা সে বাবাকে পরিবর্তন করতে বলে। ওর যুক্তি ছিল, দর্শককে বোকা ভাবতে নেই, তাদের চামচে করে সব কিছু খাওয়ানোটাও অর্থহীন। চিত্রনাট্যে কিছু বুদ্ধিদীপ্ত উপাদান চেয়েছিল হৃতিক। এই পরামর্শ রাকেশ রোশন খুব একটা ভালো মনে গ্রহণ করতে পারেননি। আর তা নিয়েই একটু মনোমালিন্য হয়েছে দুজনের মধ্যে”, জানিয়েছেন নায়কের এক ঘনিষ্ঠ ব্যক্তি।

hrithik roshan

তবে, বলিউড বলছে, বাবা আর ছেলের এই বিবাদের নেপথ্যে শুধুই ছবির চিত্রনাট্য নয়, আরও একটা কারণ আছে। সেটা হল হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে হালফিলে একটু বেশি মেলামেশা করা। যে মেয়ে তাঁদের ছেলেকে ছেড়ে গিয়েছিল, তার সঙ্গে ছেলের ফের মেলামেশা খুব একটা ভালো চোখে দেখছে না রোশন পরিবার। আর সেখান থেকেই নানা ব্যাপার নিয়ে মনোমালিন্য শুরু হচ্ছে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here