ওয়েবডেস্ক: কেউই কি, সত্যি বলতে, হৃদয় খুঁড়ে বেদনা জাগাতে ভালোবাসেন? কিছু দুঃখবিলাসীরা এই জায়গায় এসে হাত তুলতে পারেন ঠিকই, তবে আমাদের টলিউডের মিমি চক্রবর্তী তো আর সেই দলে পড়েন না! তা হলে বলছেন কেন নিন্দুকরা- তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল উপচে উঠছে দীর্ঘ নিশ্বাসে?

আরও পড়ুন: বিরহ-জ্বালা ভুলতে সাগরজলে নামলেন মিমি, দেখুন সেই ভাইরাল ছবি-ভিডিও

 

View this post on Instagram

 

Relatable???!!!!

A post shared by Mimi (@mimichakraborty) on

লোকে কী না বলে! আসুন দেখি, একটা উঁকি দিয়ে দেখা যাক নায়িকার প্রোফাইলটা! এটা ঠিক যে হালফিলে বেশ কিছু উদ্ধৃতি পোস্ট করে চলেছেন নায়িকা! এটাও ঠিক যে সেগুলোর সঙ্গে কোথাও একটা তাঁর মন মিলে গিয়েছে বলেই করেছেন। তো, সে রকমই এক পোস্টে দেখা যাচ্ছে লেখা আছে- খাঁটি মানুষদের খুব বেশি বন্ধু থাকে না! এই পোস্ট থেকেই ছড়িয়েছে অনুমান- নায়িকা তাঁর আগের সম্পর্ক ভাঙার ইঙ্গিত দিয়েছেন, পরোক্ষে দায় তুলে দিয়েছেন অন্য পক্ষের দিকে!

 

View this post on Instagram

 

Belief☁

A post shared by Mimi (@mimichakraborty) on

আর নতুন প্রেমের কথা? সেটা সেই পাওলো কোহেলোর চিরন্তন সংলাপ- সমস্ত বিশ্বাস আর পুরোটা নিয়ে কিছু চাইলে এই বিশ্বই তা জুগিয়ে দিতে তৎপর হবে! কথা হল, এ তো একটা সাধারণ উক্তি- এটাকে কি নতুন প্রেমের ইঙ্গিত বলা যায়? নিন্দুকরা জোর ধমক দিয়ে বলছেন- ওই সাধারণ কথাটার উপরেই যে অসাধারণ ভাবে আকর্ষণের নিয়ম বড়ো বড়ো করে লেখা আছে, তার কী!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here