ওয়েবডেস্ক: এটাই কি এখন ভারতীয় ছবির ট্রেন্ড? একটা ছবিতে কাজ নিলেন নায়িকারা, তার পর কোণঠাসা করলেন পরিচালককে, হাইজ্যাক করলেন ছবিটা এবং পরিচালক হিসেবে জুড়ে দিলেন নিজের নাম?

সত্যি বলতে কী, এই বিতর্কে মাস দেড়েক আগেও তোলপাড় হয়েছে বলিউড। প্রসঙ্গ ‘মণিকর্ণিকা দ্য ক্যুইন অব ঝাঁসি’ ছবি কঙ্গনা রানাউতের পরিচালনা। খবর বলে, পরিচালক কৃষকে কনুইয়ের গুঁতোয় সরিয়ে দিয়ে সে ছবি না কি দখল করেছেন কঙ্গনা, ছবির টাইটেল কার্ডে পরিচালক হিসেবে তাঁর নামও থাকবে। তা, টলিউডের মিমি চক্রবর্তীও কি এগোলেন সে পথেই?

 

View this post on Instagram

 

And that’s a Wrap @theshaguftarafique @yashdasgupta @jhapoonam @svfsocial

A post shared by Mimi (@mimichakraborty) on

আরও পড়ুন: জীবনের সব চেয়ে বড়ো অধ্যায় যশের হাত ধরে শুরু করছেন মিমি, জানালেন ভায়া ইনস্টাগ্রাম

এখনই এর জবাব মেলা মুশকিল! কেন না, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শগুফতা রফিকের ‘ট্যাক্সি ড্রাইভার’ ছবির শুটিংয়ের যে ছবিগুলো সম্প্রতি পোস্ট করেছেন নায়িকা, তা বিতর্ক তৈরি করছে। একটা ছবি শুটিংয়ের শেষ দিনের, তা নিয়ে কোনো কথা ওঠার সুযোগ নেই। কিন্তু দ্বিতীয় ছবিটায় স্পষ্ট দেখা যাচ্ছে মিমিকে ক্যামেরা হাতে দাঁড়াতে, যেন তিনি পরিচালনা করছেন ছবিটা! সঙ্গে লিখেছেন নায়িকা- ‘হ্যাঁ, আজ ক্যামেরার পেছনে থাকার মেজাজে!’ স্বাভাবিক ভাবেই এই শিরোনামও বিতর্ক বাড়িয়েছে!

 

View this post on Instagram

 

Ya today behind 📸 feel…

A post shared by Mimi (@mimichakraborty) on

তবে যতক্ষণ না সত্যিটা কী জানা যাচ্ছে, ততক্ষণ পর্যন্ত জল্পনা করা ছাড়া টলিউডের কিছু করার নেই। কেউ বলছেন, মিমি স্রেফ মজা করে করেছন কাজটা! সেই বক্তব্য কেটে অন্যদের যুক্তি- তাই যদি হবে, তা হলে অনেক আগেই তো এমন একটা ছবি পোস্ট করতে পারতেন নায়িকা, কম ছবি তো আর করলেন না এত দিন ধরে! অনেকে আবার দুই যুক্তি মিশিয়েই বলছেন- হয় তো মিমির ভবিষ্যতে ছবি পরিচালনার ইচ্ছে রয়েছে, এ তারই ইঙ্গিত!

দেখা যাক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here