ওয়েবডেস্ক: সত্যি কথা বলতে কী, সন্দেহ তো একটা হবেই!

কেন না, নেহা ধুপিয়ার দুম করে সেরে ফেলা বিয়ে চমকে দিয়েছিল সবাইকে। কেউ জানতেনই না তাঁর দীর্ঘ দিনের প্রেমিক অঙ্গদ বেদির কথা। এমনকি, বিয়ের বাসর যে সেজে উঠেছে, সে খবরও টের পায়নি কাকপক্ষীতে। ফলে, একটা থতমত দশা হয়েছিল সবার!

সেই জন্যেই ঝড়ের গতিতে রটে গিয়েছিল খবর বলিউডের অন্দরমহলে- মা হওয়াটা না কি নেহার পক্ষে ঠেকিয়ে রাখা আর সম্ভব হচ্ছে না। বয়সের জন্য গর্ভপাতের ধকল তাঁর শরীর নিতে পারবে না। ফলে, উপায় না দেখে বিয়ে করে নিতে বাধ্য হয়েছেন নায়িকা।

যদিও নেহার বাবা প্রদীপ ধুপিয়া জানিয়েছিলেন- গুজব আসলে গুজবই, তার না কি কোনো বাস্তব ভিত্তি নেই! “না, না, নেহা সম্পর্কে যা খবর পাচ্ছেন আপনারা, তা একেবারে ভুল। ভালোবেসে বিয়ে করেছে ওরা, এর মধ্যে এত জটিলতা টেনে আনছেন কেন?” বক্তব্য বাবার।

neha dhupia and angad bedi

অন্য দিকে, নেহার স্বামী অঙ্গদও মুখ খুলেছিলেন ব্যাপারটা নিয়ে। বলেছিলেন, “আমরা আগে একটা বাড়ি কিনতে চাই! তার পর পরিবার পরিকল্পনা করা যাবে!”

তা, সে বাড়ি তো কেনা হয়ে গিয়েছে! তার পরে বিয়ের প্রীতিভোজটাও বেশ ঘটা করে দিয়েছেন দম্পতি। সেই জন্যেই এ বার বেবি বাম্প প্রকাশ্যে আনতে দ্বিধা করলেন না নায়িকা?

neha dhupia

সম্প্রতি ফেমিনা মিস ইন্ডিয়ার অনুষ্ঠানে যে ভাবে চোখে পড়ল নেহা আর অঙ্গদকে, তার থেকে তাই তো মালুম হচ্ছে! কালো পোশাকের ঘেরও তো ঢেকে রাখতে পারেনি নেহার বেবি বাম্প!

neha dhupia and angad bedi

না কি নায়িকাই আর খবরটা লুকিয়ে রাখতে চাননি? আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here