ওয়েবডেস্ক: সেই পুজোর সময় থেকেই কিন্তু একটা মনখারাপ বুকে ধরে রেখেছেন নুসরত জাহান, খেয়াল করে দেখেছেন কি? পুজোর দিনে সবাই কত আনন্দ করেছেন, নায়িকাও তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন হরেক ছবি- কিন্তু ছবিগুলোয় সাজ-পোশাক যত উজ্জ্বল, সেই মতো পাল্লা দিয়ে কিন্তু আলো ছড়ায়নি নায়িকার চোখ-মুখ! দেখে মনে হয়েছে, একটা কোনো সমস্যায় রয়েছেন তিনি!

আরও পড়ুন: পুজো আর প্রচুর কাঁচা পেঁয়াজ-শশা দেওয়া রাস্তার চাউমিন, মন খারাপ নুসরতের!

 

View this post on Instagram

 

Self love is the key to happiness❤

A post shared by Nusrat (@nusratchirps) on

টলিউডের অন্দরমহলের খবর আপাতত দাবি করছে- আসন্ন বিয়েতে জটিলতাই না কি এতগুলো দিন ধরে বিষাদে আচ্ছন্ন করে রেখেছে নায়িকাকে। কেউ জিজ্ঞেস করলে বলছেন, পুজোর আনন্দ মিস করছেন এই যা! কিন্তু তাতে কী আর গুজব ছড়ানো বন্ধ হয়েছে! সবাই বলছেন- ফি রবিবার করে মায়ের কাছে রান্না শিখছিলেন নুসরত, ছুটির দিনগুলোয় যাচ্ছেন পার্লারে ব্রাইডাল বিউটি ট্রিটমেন্টে- সে সব কিছুতেই আপাতত ফুলস্টপ পড়েছে!

 

View this post on Instagram

 

Cherishing and absorbing the beauty of nature 💖

A post shared by Nusrat (@nusratchirps) on

এ বার প্রশ্ন হল- কার সঙ্গে বিয়ের কথা চলছিল নায়িকার? দীর্ঘ দিনের জামশেদপুর-নিবাসী বয়ফ্রেন্ড ভিক্টর ঘোষের সঙ্গেই তো? এই পুজোতে কিন্তু দুজনের একসঙ্গে কোনো ছবিই দেখা যায়নি, আগে মাঝে-মাঝেই যেত! অনেক নিন্দুক আবার আরও এক ধাপ এগিয়ে বলছেন- টলিউডের এক প্রভাবশালী প্রযোজক নুসরতের জন্য স্ত্রীকে ডিভোর্স দিতে উঠে-পড়ে লেগেছিলেন; নানা জটিলতায় তিনি সেই ফিরেছেন পরিবারেই- সেটাও নায়িকার খারাপ লাগার কারণ!

 

View this post on Instagram

 

Love yourself. It is important to stay positive because beauty comes from the inside out

A post shared by Nusrat (@nusratchirps) on

যাই হোক, নুসরত কিন্তু ইনস্টাগ্রামে যে সব ছবি আর ক্যাপশন পোস্ট করে চলেছেন, তা গুজবকেই সমর্থন করছে। হয় এটা, নয় তো সেটা! কী রকম?

 

View this post on Instagram

 

Change the world by being yourself

A post shared by Nusrat (@nusratchirps) on

নিজেকে ভালোবাসাই প্রকৃত ভালোবাসা- একটা ছবিতে লিখেছেন নায়িকা! কখনও বা তাঁকে দেখা যাচ্ছে নিসর্গের মাঝে, লিখেছেন সেই ছবিতে নায়িকা প্রকৃতির সান্নিধ্যে থাকার কথা, যেমনটা সম্পর্ক ভাঙলে মানুষে করে থাকে আর কী! কখনও লিখে দিয়েছেন সাফ- নিজেকে ভালোবাসো…! এও লিখতে ছাড়েননি- নিজের মতো হও, দুনিয়াকে বদলে দাও!

তা হলে কি আপাতত পরিস্থিতি বদলাতে চাইছেন নুসরত? আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here