paoli dam

ওয়েবডেস্ক: বিয়ের তো এখনও বছর খানেকও হয়নি! তার মধ্যেই কি না সুখবরটা দিচ্ছেন নায়িকা?

অবশ্য পাওলি দাম যে সরাসরি নিজের মুখে কথাটা স্বীকার করে নিয়েছেন, এমনটা বলা যাবে না! পাওলি যা বলেছেন, তার ভিত্তিতে এই দাবি করছে টলিপাড়ার কানাকানি!

paoli dam

সম্প্রতি এক সাক্ষাৎকারে বেশ মন খুলেই কথা বলেছেন নায়িকা। জানিয়েছেন, আপাতত জীবন কেমন চলছে! এবং যা বলছেন তিনি, তার থেকে পাওয়া যাচ্ছে এক সুখী ঘরোয়া জীবনের ছবিই! লাইট, ক্যামেরা, অ্যাকশন মিলিয়ে যে ছবি তৈরি হয়, তার কথা সেই সাক্ষাৎকারে বড়ো একটা নেই।

এই জায়গা থেকেই গুজব ছড়িয়ে গিয়েছে দেখতে দেখতে! ভালো ভালো ছবির অফার পেয়েও কেন ফিরিয়ে দিচ্ছেন নায়িকা? বুদ্ধদেব দাশগুপ্তর নতুন ছবিটা না হয় বিয়ের জন্য সময় দিতে পারেননি। কিন্তু বিয়ের পরেও তো সেই ব্যাপার নিয়ে কথাবার্তা হতে পারত! কই, হয়নি তো!

paoli dam

তা হলে কি এখন তাঁর বিশ্রাম আর নিজেকে যত্নে রাখার সময়?

আশ্চর্যের ব্যাপার, প্রকারান্তরে নায়িকা কিন্তু তাই বলছেন! “একটা সময় ছিল যখন আমি নিজেকে খুবই কড়া শিডিউলের মধ্যে রাখতাম! তাড়াতাড়ি ঘুম থেকে উঠে পড়তাম, উঠেই জিমে যেতাম, সারা দিন খেতামও খুব মেপে! কিন্তু এখন আর খাওয়া নিয়ে আমার কোনো অপরাধবোধ হয় না! মাঝে মাঝেই বাইরে খেতে যাই! জিমে যাওয়াও বন্ধ করে দিয়েছি! আর সেটা নিয়ে কোনো অভিযোগও নেই! আমি বেশ খুশি”, দাবি পাওলির!

paoli dam

টলিপাড়া বলছে, এ খুশি পরিবারে নতুন অতিথি আসার! নয় তো দেশের প্রথম সারির নায়িকা নিজের শিডিউল ভাঙতেন না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here