ওয়েবডেস্ক: সবাই স্বস্তির নিশ্বাস ফেলেছেন বলিউডে- একে তো শেষ পর্যন্ত বিয়ের পিঁড়িতে বসছেন দীপিকা পাড়ুকোন, তার উপরে আবার রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের তারিখটাও ঘোষণা করে দিয়েছেন তিনি! সব মিলিয়ে, বলিউডে যেমন এখন উৎসবের মেজাজ, তেমনই পাড়ুকোন আর সিংদের বাড়িতেও নেই কোনো আয়োজনের খামতি!

আরও পড়ুন: জোড়া বিয়ে, সঙ্গীত আর পার্টি মিলিয়ে ধুন্ধুমার; জানুন দীপবীরের বিয়ের খবর বিশদে

 

View this post on Instagram

 

to the kindest,purest,most gentle soul I’ve ever known….Happy Birthday Pappa!❤

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

কিন্তু সেই উৎসবের আলো যে তাঁর মনের আঁধার দূর করতে পারছে না, সে কথা সম্প্রতি এক সাক্ষাৎকারে খোলসা করে দিয়েছেন প্রকাশ পাড়ুকোন! যে মেয়েকে ছোটো থেকে এত বড়ো করে তুলেছেন তিনি, সেই দীপিকার ব্যক্তিগত সম্পর্কগুলো নিয়ে কোনো দিনই তেমন সন্তুষ্ট ছিলেন না বলে শোনা যায় প্রকাশ! বলিউড এটাও বলে, রণবীরকেও না কি জামাই হিসেবে তেমন পছন্দ নয় তাঁর! ফলে, তাঁকে যখন বিয়ের তোড়জোড় নিয়ে সম্প্রতি প্রশ্ন করা হল, খুব ভদ্র ভাবে সেখানে নিজের অংশ না নেওয়ার কথা‌টা জানিয়ে দিলেন তিনি! “আজকাল তো বিয়েতে কী হবে আর কী হবে না, সে সব পাত্র-পাত্রীই ঠিক করে নেয়; বাবা-মায়েরা স্রেফ থাকতে হয় বলে থাকে”, বলছেন প্রকাশ!

 

View this post on Instagram

 

caught in the act…💋

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

যদিও দীপিকার ও সবে পাত্তা দেওয়ার সময় নেই! তিনি খুবই মেতে আছেন বিয়ে নিয়ে! “বিয়ে নিয়ে আমি বেশ উত্তেজিত! একটা নতুন ছবি সই করার সময়ে যেমন উত্তেজিত থাকি, এখানেও তেমনই রয়েছি! তা বলে ভাববেন না যেন- বিয়ের পরে আমার জীবনযাত্রার ধরন বদলে যাবে- ওটায় কোনো বদলই আসবে না”, জানিয়েছেন নায়িকা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here