ওয়েবডেস্ক: সবাই ধরেই নিয়েছিলেন, এই মেয়ের আর যাই হোক, বিয়ে-থা করে সংসারী হওয়ার আর কোনো আশা নেই! আসলে বয়সটাও হয়েছে, তার উপরে কোনো প্রেমের খবরও তো পাওয়া যাচ্ছে না!

কিন্তু নেহা ধুপিয়ার দুম করে সেরে ফেলা বিয়ে চমকে দিয়েছে সবাইকে। কেউ জানতেনই না তাঁর দীর্ঘ দিনের প্রেমিক অঙ্গদ বেদির কথা। এমনকি, বিয়ের বাসর যে সেজে উঠেছে, সে খবরও টের পায়নি কাকপক্ষীতে। ফলে, একটা থতমত দশা হয়েছিল সবার!

neha dhupia and angad bedi

কিন্তু সেই দশা কাটতে না কাটতেই এ বার যে খবর উঠছে, তাতে আরও চমকে যাওয়ার পালা! সেই খবর বলছে, মা হওয়াটা না কি নেহার পক্ষে ঠেকিয়ে রাখা আর সম্ভব হচ্ছে না। বয়সের জন্য গর্ভপাতের ধকল তাঁর শরীর নিতে পারবে না। ফলে, উপায় না দেখে বিয়ে করে নিতে বাধ্য হয়েছেন নায়িকা। বলিউড এও জানাচ্ছে- আর দিন দুয়েকের মধ্যেই মা হওয়ার খবরটা সবাইকে নিজে থেকেই জানিয়ে দেবেন নায়িকা। লুকিয়ে রাখবেন না তা সমাজের কাছ থেকে।

এত কিছু জল্পনা এবং কল্পনার মধ্যে এ বার মেয়ে সম্পর্কে এই যে খবর রটেছে, তা নিয়ে মুখ খুলেছেন প্রদীপ ধুপিয়া। জানিয়েছেন- গুজব আসলে গুজবই, তার না কি কোনো বাস্তব ভিত্তি নেই!

“না, না, নেহা সম্পর্কে যা খবর পাচ্ছেন আপনারা, তা একেবারে ভুল। ভালোবেসে বিয়ে করেছে ওরা, এর মধ্যে এত জটিলতা টেনে আনছেন কেন?” বক্তব্য বাবার।

neha dhupia and angad bedi

যদিও বলিউড সওয়াল করতে ছাড়ছে না। জানতে চাইছে, ভালোবাসাটাই যদি কারণ হয়ে থাকে, তা হলে এত দিন অপেক্ষা করছিলেন কেন নায়িকা? আরও আগেই তো বিয়েটা সেরে নিতে পারতেন!

এর কোনো উত্তর কিন্তু বাবার কাছে নেই! বোধ হয় নারীচরিত্র দেবতারাও জানতে পারেন না, বাবা কী করে জানবেন- এই বলেই সিদ্ধান্তে পৌঁছতে হবে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here