ওয়েবডেস্ক: ইয়ে, রাহুল বন্দ্যোপাধ্যায় কিন্তু খুবই চটে যাচ্ছেন প্রশ্নটা তুললে! সাফ জানাচ্ছেন- “গুজবটা শুনে আমি অবাক হয়ে যাচ্ছি! দেখুন, আমি বরাবরই স্পষ্টবক্তা! আগেও যখন সম্পর্কে ছিলাম, লুকোইনি! পরেও যদি সম্পর্ক হয়, লুকোব না! সন্দীপ্তা আর আমি খুবই ভালো বন্ধু, তার বেশি আর কিছুই নয়! যাই হোক, কে কী বলছেন, তাতে আমার কিস্যু এসে যায় না!”

আরও পড়ুন: জোড়া লাগছে না ভাঙা সংসার, প্রিয়াঙ্কার মোটা খোরপোষের দাবিতে বিধ্বস্ত রাহুল

 

View this post on Instagram

 

Laxmi puja🙏😍

A post shared by Sandipta Sen (@sandiptasen) on

যদিও যাঁরা গুজব ছড়াচ্ছেন নায়কের বক্তব্য মতো, তুলে ধরেছেন এক অমোঘ প্রশ্ন! না হয় সন্দীপ্তা সেনের বাড়ির লক্ষ্মীপুজোর ছবি উপলক্ষ্যেই গুজবটা ছড়িয়েছে! রাহুলও তো বলছেন- এই ছবিতে শুধু আমি আর সন্দীপ্তাই নেই, ঋত্বিকও আছে- কী প্রমাণ হয় তাতে? কিন্তু অন্যের শ্যেনদৃষ্টি বলছে- গোটা ছবিটায় যেমন অন্তরঙ্গ ভাবে সন্দীপ্তার কোলে হাত রেখে ছবি তুলেছেন রাহুল, তেমনটা তো আর কেউই করেননি!

আর সত্যি বলতে কী, প্রিয়াঙ্কা সরকার তো এখন রাহুলের জীবনে অতীত পর্ব! সে ক্ষেত্রে যদি তুমি আসবে বলে সন্দীপ্তা আর রাহুল পরস্পরের দিকে তাকিয়েই থাকেন, ক্ষতি কী! যদিও শেষ পর্যন্ত এসে দাঁড়াতে হয় রাহুলেরই কথায়- তেমন কিছু থাকলে তো তিনিই বলতেন! নিন্দুকরা যদিও বলছেন, আইনসম্মত বিবাহবিচ্ছেদ হয়নি বলেই এত লুকোচুরি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here