Ranbir Kapoor and Akshay Kumar
রণবীর কাপুর এবং অক্ষয়কুমার। ছবি: ইন্টারনেট

ওয়েবডেস্ক: বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত নাম প্রয়াত গুলশন কুমারের জীবনী-নির্ভর ছবি থেকে বেরিয়ে আসার পরেও অক্ষয়কুমারের পিছু ছাড়ছে না বিতর্ক।

গত বছরের শেষ দিকেই গুলশন কুমারের জীবনী-নির্ভর ছবি ‘মোগল’-এ কাজ না করার কথা জানিয়ে দিয়েছিলেন আক্কি। তার পরেই টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমার মন্তব্য করেছিলেন, “যিনি গিয়েছেন, তিনি যেতেই পারেন। আমি তাঁর থেকেও বড়ো অভিনেতাকে দিয়ে আমার স্বপ্নের ছবিতে অভিনয় করাব”।

ভূষণের সেই তির কোথায় গিয়ে লেগেছিল, তা দিনে দিনে প্রকাশ্যে আসছে। তাঁর থেকেও বড়ো অভিনেতা বলতে কাকে বোঝানো হয়েছে, সম্ভবত সেটা জানারও অপেক্ষায় আছেন স্বয়ং অক্ষয়। কিন্তু অব্যবহিত পরেই মোগল-এ গুলশন কুমারের ভূমিকায় অভিনয় করার বিষয়ে চাউর হয়ে যায় আমির খানের নাম। ও দিকে আমির ব্যস্ত আছেন নিজের প্রযোজনা সংস্থার কাজ নিয়ে। আবার কয়েক মাস আগেই স্পষ্টত জানিয়ে দিয়েছেন, আপাতত বিশেষ কোনো ছবিতে অভিনয় করবেন না। মন দেবেন ওই প্রযোজনা সংস্থার কাজেই।

Aamir Khan
আমির খান

আমিরের নাম নিয়ে জলঘোলা শুরু হওয়ার পর অক্ষয়কে সে ভাবে সরব হতে শোনা যায়নি। কিন্তু এ বার ঘটল ক্ষোভের বহি:প্রকাশ! কিন্তু কেন?

ranbir kapoor
রণবীর কাপুর

নাম ছড়িয়েছে রণবীর কাপুরের। রাজকুমার হিরানির ‘সঞ্জু’ ছবিতে অভিনয় এবং বলিউডের সেরা বক্স অফিস কালেকশনের তালিকায় ঢুকে পড়েছে ওই ছবি। শোনা যাচ্ছে, জীবনী-নির্ভর ছবিতে করিৎকর্মা রণবীর-ই হতে চলেছেন ‘মোগল’-এর গুলশন কুমার।

আরও পড়ুন: জীবনে মাত্র দু’টি ছবির জন্যই কেঁদে ফেলেছিলেন আমির খান!

অক্ষয়ের খুলে রাখা জুতোয় রণবীর পা গলালে কেমন লাগবে? সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়ে অক্ষয় বলেন, “আমি আমার পাশে কোনো অভিনেতাকে ভাবতে পারছি না”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here