ranbir kapoor

ওয়েবডেস্ক: যা রটে, তার কিছু তো ঘটে! তা হলে মাহিরা খান আর রণবীর কাপুরের বিয়ের খবর সত্যি না গুজব?

রণবীরের ব্যক্তিগত জীবন তো ছায়াছবির চেয়েও রোমাঞ্চকর। সম্পর্ক নেই দাবি করেও মনের মানুষের সঙ্গে এক ছাদের তলায় দিন-রাত এক করছেন, এমন নজিরও খবরে এসেছে আগেই! ক্যাটরিনা কাইফের কথা ভুলে গেলে তো আর চলবে না। প্রথম যখন তাঁদের সম্পর্ক নিয়ে খবর ছড়াতে শুরু করে, তখন দু’জনেই তো অস্বীকার করেছিলেন ব্যাপারটা!

এ বার কি সেই পথেই এগোচ্ছেন মাহিরা আর রণবীর?

বলিউডের গুজব তো তা-ই বলছে। যার সবচেয়ে বড়ো প্রমাণ হিসেবে সামনে আসছে নিউ ইয়র্কের পথে মাহিরা আর রণবীরের ধূমপানের ভাইরাল হওয়া ছবি। এ ছাড়াও যা খবর আসছে এক এক করে, তাও বড়ো ঠুনকো প্রমাণ নয়।

শোনা যাচ্ছে, এ বার নাকি ছেলের বিয়ে দেওয়ার জন্য খেপে উঠেছেন মা নীতু সিং কাপুর। যেখানেই যাচ্ছেন মহিলা, খুঁজে বেড়াচ্ছেন পছন্দসই বউমা! তবে নীতুর পছন্দের তালিকায় প্রথম স্থান জুড়ে আছেন লন্ডনপ্রবাসী ভারতীয় কন্যারাই! এমনকি, মায়ের জেদের মুখে পড়ে সম্প্রতি মেয়ে দেখায় বেরিয়েছিলেনও রণবীর! যদিও ফিরে এসেই মেয়ে পছন্দ হয়নি বলে জবাব দিয়ে দেন। সে কি মাহিরার কথা ভেবেই?

বলা মুশকিল! তবে মাহিরা নিজে কিন্তু বিয়ের খবরটা একটু উসকে দিয়েছেন। ২০০৭ সালে বিয়ে করা প্রথম স্বামী আলি আসকরিকে ২০১৫-তেই তালাক দিয়েছেন তিনি। আর এ বার বিতর্কের আঁচ বাড়িয়ে জানিয়েছেন, তিনি দ্বিতীয় বিয়ের জন্য তৈরি হচ্ছেন।

“তবে বিয়েটা কোথায় হবে, এ নিয়ে আমি কিছু বলতে চাই না। আমার ইচ্ছে এটা ডেস্টিনেশন ওয়েডিং হোক। উত্তরের কোনো দেশে দুই পরিবার গিয়ে সেরে ফেলি বিয়ে, এমনটাই ইচ্ছে”, বলছেন মাহিরা!

আর তাতেই সন্দেহ বাড়ছে বই কমছে না। খ্যাতির বিড়ম্বনার চোটে লুকিয়ে-চুরিয়ে বিয়ে সেরে ফেলাটাই যে বলিউডের নয়া কানুন! এখন রণবীরও যে তার অনুসরণ করবেন, তাতে আর আশ্চর্য হওয়ার কী আছে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here