ওয়েবডেস্ক: “মরিবার হল তার সাধ?”

তা, ছবির চিত্রনাট্য যদি তুখোড় হয়, তা হলে জাত-অভিনেত্রীর পক্ষে এমন সাধ না হওয়ারও তো কোনো কারণ নেই! নিজের এখনও পর্যন্ত একেবারে শেষ ইনস্টাগ্রাম পোস্ট মারফত জানাচ্ছেন রিয়া সেন- যে ভিডিওটি তিনি পেশ করেছেন সর্বসমক্ষে, তা তাঁর নতুন ছবির এক ঝলক। ছবির নাম- ‘দ্যাট নাইট অ্যাট আ মর্চুয়ারি!’

আরও পড়ুন: ভুঁড়ি বাড়ছে, বিকিনিতে সাগরজলে আগুন লাগালেও দুঃখ ঘুচছে না রিয়ার!

যেটুকু আমাদের দেখাতে চেয়েছেন নায়িকা, তা বলছে- “অদ্ভুত আঁধারে”, “লাশকাটা ঘরে, চিৎ হয়ে শূয়ে আছে টেবিলের ‘পরে” এক নারী! সে কি “কোনদিন জাগিবে না আর?” বলা মুশকিল! কেন না, ভিডিও বলছে, মর্গের আঁধারে টর্চের আলোয় এক পুরুষ ছুঁয়ে ছুঁয়ে দেখছে তাকে। যতটুকু ইঙ্গিত দিয়ে রাখছে সেই ভিডিও, মনে হচ্ছে, এ গল্প নেক্রোফিল বা মৃতদেহের সঙ্গে রমণকামী পুরুষের নয়- রিয়া নিথর হয়ে পড়ে থাকলেও “তবুও এ মৃতের গল্প!”

যাই হোক, স্বাভাবিক ভাবেই ভিডিওটি চাঞ্চল্য ফেলেছে! কেন না, এমন বিষয় নিয়ে ছবি তৈরিতে অভ্যস্ত নয় এ দেশ। সে দিক থেকে, শর্ট ফিল্ম হলেও এ এক দুঃসাহসী কাজ। না কি শেষ পর্যন্ত পুরোটাই ভূতের গল্প? জানার জন্য রিয়া যা বলছেন, তা মেনে ছবিটা বের করে নিয়ে দেখতে পারেন!

 

View this post on Instagram

 

If I want it , it’s already mine …#TheNun #haunted #London #halloween #stayNatural #TrueReligion.. 👻💀☠🎃

A post shared by Riya Sen (@riyasendv) on

অবশ্য, সেই ৩১ অক্টোবর থেকে যে রিয়া রয়েছেন হ্যালোউইনের মেজাজেই, সেই অনুষঙ্গেই এসেছে এই ভিডিও, তা খুব স্পষ্ট! দেখতে পাচ্ছেন না, এ বছরে কেমন লন্ডনে বন্ধুদের সঙ্গে পার্টি করার সময় ‘দ্য নান’-এর ভূমিকায় অবতীর্ণ হয়েছেন তিনি?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here