ওয়েবডেস্ক: এ বার বুঝি খানদানের ছেলে-মেয়েদের বিজোড় সংখ্যা জোড়া লাগতে চলল! তেমনটাই অন্তত ইঙ্গিত করছেন শাহরুখ খান। এমনকী, এখনও না হওয়া এই চার নম্বর সন্তানটি যে মেয়েই হতে চলেছে, সে কথাও দৈব মারফত টের পাচ্ছেন- এমন বিস্ময়কর বিবৃতি দিচ্ছেন নায়ক নিজেই!

হয়েছে কী, সম্প্রতি শাহরুখ খান হাজির হয়েছিলেন ছোটো পর্দার এক টক শোয়ে। অনুষ্ঠানের নাম টেড টক ইন্ডিয়া নয়ি সোচ। অনুষ্ঠানটির যে পর্বে নায়ককে দেখা যাবে, তা সম্প্রচারিত হওয়া এখনও বাকি আছে।

অদ্ভুত ব্যাপার, শুটিং চলাকালীন বিবৃতিতে বেশ কয়েক বার তোতলাতে থাকেন শাহরুখ। এ তাঁর সিগনেচার মার্ক তোতলামি নয়। কিরণ-এর মতো যদিও এখানেও জড়িত রয়েছে এক নারীর নাম। বক্তব্যের মাঝে আকাঙ্ক্ষা শব্দটি উচ্চারণ করতে গিয়েই প্রথম হোঁচট খান নায়ক। তার পর যত বার চেষ্টা করেন, এক ব্যাপার হতে থাকে।

“অদ্ভুত! বুঝে উঠতে পারছি না এমন কেন হচ্ছে! এই সহজ শব্দটা উচ্চারণ করতে তো আমার অসুবিধা হওয়ার কথা নয়। এর আগেও তো কতবার শব্দটা উচ্চারণ করেছি”, শুটিংয়ের মাঝেই জানিয়েছেন বিব্রত খান।

তার পরেই যদিও সামলে নিয়েছেন ঘোর! প্রাথমিক বিস্ময় কাটিয়ে বলেছেন, “খুব সম্ভবত এ দৈবের কোনো ইঙ্গিত। কে জানে, আমার বোধ হয় চার নম্বর সন্তান জন্মাতে চলেছে। যে ভাবে শব্দটা বলতে গিয়ে হোঁচট খেলাম, মনে হচ্ছে সন্তানটি মেয়েই হবে। আর তার নামও হবে আকাঙ্ক্ষা!”

কুসংস্কার না রসিকতা? কী বলবেন একে?

দেখা যাক! মনে তো হয় যা বলার, নায়কই বলবেন আর কিছু দিন পরে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here