ওয়েবডেস্ক: পরিবার পরিকল্পনার কথা কিন্তু অনেক দিন ধরেই ভাবছেন সোনম কে আহুজা। এর আগে স্পষ্টাস্পষ্টি তিনি জানিয়েছিলেন এক কথোপকথনে- এ নিয়ে স্বামী আনন্দ এস আহুজার সঙ্গে রাতের পর রাত, ঘণ্টার পর ঘণ্টা কথা বলে কাটিয়েছেন তিনি। কেন না, বিয়ের কয়েক মাসের মাথাতেই মা হওয়া নিয়ে তাঁর কোনো আপত্তি নেই! আপত্তিটা অন্য এক জায়গা থেকে। সেই বিষয়টা ঠিক কী এবং তার সমাধান কী ভাবে করে দিয়েছিলেন আনন্দ, তা সরাসরি জেনে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: আর রাখঢাক নয়, মাতৃত্ব এবং সন্তানদের নামের ব্যাপারে সব জানিয়ে দিলেন সোনম!

যাই হোক, সমস্যা যখন মিটেই গিয়েছে, তখন মা হওয়ার ব্যাপারটা শুধু শুধু বিলম্বিত করে তো আর লাভ নেই! কাঁহাতক আর শ্বশুরবাড়ির লোকজনের দাবিদাওয়ার উত্তরে হাসি মুখে তাকিয়ে থাকা যায়! কাজেই সিদ্ধান্তটা নিয়ে ফেলেছেন বলেই মনে হচ্ছে নায়িকা। খুব সম্ভবত, তিনি গর্ভবতী এবং এখনই খবরটা চাউরও করতে চাইছেন না মিডিয়ায়।

 

View this post on Instagram

 

Beautiful #sonamkapoor snapped

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

তা হলে কী ভাবে ব্যাপারটা বোঝা গেল? সোনমের অস্বাভাবিক রকমের ঢিলেঢালা পোশাক দেখে! নিজেই দেখুন না ছবিটা! গর্ভলক্ষণ লুকিয়ে রাখতে চাইছেন নায়িকা, তাও পোশাকের ভাঁজ একটু উঠে থাকা পেট স্পষ্ট বুঝিয়ে দিচ্ছে! তা ছাড়া, এটাই প্রথম নয়, হালফিলে এমন ঢিলেঢালা পোশাক ছাড়া আর কিছু পরছেনই না সোনম, সে স্যুট হলেও! শুধু শুধু কেন সাইজে বড়ো পোশাক পরতে যাবেন বলুন তো? আপনার কী মনে হয়?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন