ওয়েবডেস্ক: শুভ ইচ্ছায় আপাতত পূর্ণ তাঁদের সংসার! তা, হবে নাই বা কেন! রাজ চক্রবর্তী বাবা হতে চলেছেন আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের কোল আলো করে আসতে চলেছে নতুন অতিথি!

subhashree ganguly and raj chakraborty

ভাবছেন, এ এক নয়া গুজব দম্পতিকে ঘিরে?

subhashree ganguly and raj chakraborty

তা হলে এক এক করে স্পষ্ট করা যাক ব্যাপারটা! টলিউডের ছবি কারখানায় একটা জল্পনা আর কল্পনা চলছিলই- সাত তাড়াতাড়ি কেন প্রেমপর্ব শুরু হওয়ার মাস ছয়েকের মাথাতেই বিয়ে সেরে ফেললেন শুভশ্রী আর রাজ! তবে কি…

subhashree ganguly and raj chakraborty

দেখা গেল, গুজবটাই সত্যি! যাকে একটু জোরদার করল রাজ-শুভশ্রীর মুম্বইয়ে সিদ্ধিবিনায়ক মন্দির আর হাজি আলির দরগায় প্রার্থনা জানানোর ব্যাপারটা! ছবিগুলো দেখুন! খেয়াল করলেই বুঝতে পারবেন, খুব সামান্য পরিমাণে হলেও উদর স্ফীত হয়ে আছে নায়িকার! সেই জন্যই বিয়ের পরে ঈশ্বরের আশীর্বাদ কামনা!

আর সেই গুজবকে প্রায় সত্যিতে পরিণত করে তুলল জিৎ-এর টুইট! ‘সুলতান দ্য সেভিয়ার’-এর পোস্টার মুক্তির পর রাজ শুভেচ্ছা জানিয়েছিলেন নায়ককে, সেখানে সম্বোধন করেছিলেন ‘বেটা’ বলে! প্রত্যুত্তরে জিৎ লিখেছিলেন- “যখন বাবা হবে, জানিও”! আর টলিপাড়া বলেছিল- এ আর কিছুই নয়, প্রকারান্তরে শুভেচ্ছা জানানো!

তার পরে শুভশ্রীর গর্ভাবস্থার খবরটা চাউর করলেন প্রতিবেশীরা। তাঁরা জানাচ্ছেন- মা হতে চলেছেন বলেই শুভশ্রীর মতো ফিটনেস ফ্রিক নায়িকা জিমে যাওয়া একেবারে বন্ধ করে দিয়েছেন! ওজন বাড়ছে এবং তা নিয়ে দিব্যি সন্তুষ্টও তিনি! হবে নাই বা কেন! মা হওয়া তো সুখের কথাই!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here