ওয়েবডেস্ক: এখনও তাঁর হাতে মুক্তি পাওয়া ছবি বলতে কেবল দুটো- মাজিদ মাজিদির ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’ আর শশাঙ্ক খৈতানের ‘ধড়ক’। সন্দেহ নেই, মাজিদি আন্তর্জাতিক পরিচালক এবং তাঁর ছবিতে কাজের সুযোগ শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টরকে পরিচিত করেছে আন্তর্জাতিক মহলে সুঅভিনেতা হিসাবে। কিন্তু বলিউডে টিঁকে থাকতে হলে সেখানকার বড়ো প্রযোজনা সংস্থার ছবি করতেই হবে! সেই মতো করণ জোহর শিবিরে নিজের নামও লিখিয়ে ফেলেছিলেন ঈশান। ‘ধড়ক’-এর পাশাপাশি হাতে এসেছিল পুনিত মালহোত্রা পরিচালিত, করণ জোহর প্রযোজিত ‘স্টুডেন্টস অব দ্য ইয়ার ২’-এর কাজ। কিন্তু ঈশানের সেই বাড়া ভাতে ছাই ঢেলে দিলেন প্রাক্তন প্রেমিকা তারা সুতারিয়া।

#ThrowingItBackToThailand👙✨🍹

A post shared by TARA💫 (@tarasutaria__) on

আরও পড়ুন: নিবিড় অন্তরঙ্গ মুহূর্তে ঈশানের সঙ্গে ধরা পড়লেন জাহ্নবী, দেখুন সেই পোস্ট

আগেই জানা গিয়েছিল, দ্বিতীয় দফায় নয়া দুই ছাত্রী হিসাবে পর্দায়মুখ দেখাতে চলেছেন অনন্যা পাণ্ডে আর তারা। এটাই দুজনেরই প্রথম ছবি। সেই দিক থেকে দেখলে প্রতিষ্ঠিত নায়ক টাইগার শ্রফ ছাত্র হিসেবে একটু বেমানান না?

কিন্তু করণের কিছু করার ছিল না। সবাই জানেন- তারা আর ঈশানের সম্পর্ক ভেঙেছিল খুব তিক্ততার মধ্যে দিয়ে। যা আজও মুছে ফেলতে পারেননি নায়িকা। ফলে, তিনি ঈশানের সঙ্গে কাজ করতে রাজি হননি। ও দিকে, তাঁকে বাদ দিয়ে ওই চরিত্রে আর কাউকে নিতেও চাইছিলেন না করণ আর পুনিত!

Wot?

A post shared by Ishaan Khatter (@ishaan95) on

আশা করা যায়, পরে অন্য ছবির কাজ দিয়ে ঈশানের ক্ষতিপূরণে উদ্যোগী হবেন করণ জোহর!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here