বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা নস্যাৎ করলেন প্রসেনজিৎ

0
Mukul Roy and Prasenjit Chatterjee
প্রতিনিধিত্বমূলক ছবি

ওয়েবডেস্ক: বিজেপি নেতা মুকুল রায়ের সঙ্গে না কি দেখা হয়েছিল তাঁর। তার আগেই চিটফান্ড কেলেঙ্কারির তদন্তে তাঁকে দফতরে ডেকে জিজ্ঞাসাবাদও করেছিল তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিপার্টমেন্ট (ইডি)। ফলে হয়ে গেল দুইয়ে-দুইয়ে চার। খবর রটে গেল, বিজেপিতে যোগ দিচ্ছেন টলিউডের ‘এভারগ্রিন’ অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত একটি সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয়, “আপনাকে ইডির জিজ্ঞাসাবাদের পর দিল্লির ফ্লাইটে বিজেপি নেতা মুকুল রায়ের সঙ্গে দেখা হওয়ার বিষয়টি গুঞ্জন সৃষ্টি হয়েছে। আসল ব্যাপারটা কী? আপনি কি রাজনীতিতে যোগ দিচ্ছেন”?

এমন প্রশ্নের উত্তরে প্রসেনজিত বলেন, “আমার রাজনীতিতে যোগদানের প্রশ্নটা তো বছরের পর বছর ধরে ঘুরে বেড়াচ্ছে। ফলে বিষয়টার সঙ্গে আমি অভ্যস্ত হয়ে গিয়েছি। আমি সমস্ত দলের রাজনীতিবিদদের সঙ্গে ভালো সম্পর্ক রেখে চলি। আমি এমন একজন মানুষ, যে প্রত্যেককে যথাযথ সম্মান জানানোয় বিশ্বাসী। আমি আমার ক্ষেত্রেও এটি আশা করি”।

ফ্লাইটে মুকুলের সঙ্গে দেখা হওয়ার প্রসঙ্গ তাঁর সোজাসাপটা উত্তর, “ফ্লাইটে কি একে অপরের সঙ্গে দেখা হতে পারে না। না কি দেখা হলে কথা বলতে নেই? স্বাভাবিক ভাবেই কারও সঙ্গে কথা বলার মানেই কি আমি কোনো দলে যোগ দিচ্ছি? আমার মনে আছে ফ্লাইটে এক কংগ্রেস নেতার সঙ্গেও দেখা হয়েছিল। আমরা এক সঙ্গেই ভ্রমণ করি। একমাস আগে, আমি কলকাতা থেকে দিল্লি যাচ্ছিলাম। মুকুলদা এবং আমি একই বিমানের বিজনেস ক্লাসে যাচ্ছিলাম। আমার মনে আছে বিমানটিতে আরও অনেকে ছিলেন। লোকেরা শুধু দুইয়ে দুইয়ে চার করতেই জানে”!

প্রসঙ্গত, রোজভ্যালিকাণ্ডে প্রসেনজিৎকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। কিছুদিন আগেই রোজভ্যালি মামলায় নাম জড়ায় প্রসেনজিতের। অভিনেতা তথা প্রযোজককে সেই সূত্রেই তলব করেছিল ইডি। গত ১৯ জুলাই সকালে সিজিও কমপ্লেক্সে ইডির তদন্তকারীরা জিজ্ঞাসাবাদ করে প্রসেনজিৎকে। রেকর্ড করা হয় তাঁর বয়ান।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here