ওয়েবডেস্ক: যে ভাবে শাহরুখ খান নিজের মিডিয়া ম্যানেজার হিসাবে সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন ক্যাটরিনা কাইফকে এবং যে ভাবে নায়িকাও দিন-রাত তাঁদের নানা মুহূর্ত পোস্ট করে চলেছেন টুইটারে-ইনস্টাগ্রামে, তা দেখে যে কেউ-ই ঈর্ষাণ্বিত বোধ করতেই পারেন! অন্তত পক্ষে নায়িকার প্রাক্তনরা তো বটেই!

সে কারণেই কি এ বার ক্যাটরিনা কাইফকে নিয়ে নিজেদের মধ্যে ঝগড়া শুরু করলেন শাহরুখ খান আর সলমন খান?

ঝগড়া তাঁরা করবেন ঠিকই, তা-ও ক্যাটরিনাকে নিয়েই, কিন্তু ব্যাপারটা এতটাও সাদামাটা নয়। আসলে পুরো ঘটনাটাই ঘটবে আনন্দ এল রাইয়ের ছবি জিরো-র একটি গানে। তেমনটাই জানাচ্ছে বলিউডের খবর।

জানা গিয়েছে, শুধু ৭ জন নায়িকাই নন, বলিউডের বেশ কিছু ডাকসাইটে নায়কও একটা কি দুটো দৃশ্যে মুখ দেখাতে পারেন জিরো ছবিতে। তাঁদের মধ্যে সলমন খান যে রয়েছেনই, সে বিষয়ে আর সন্দেহ নেই। অন্য কারা থাকতে পারেন, সে খবর এখনও পর্যন্ত এসে পৌঁছায়নি।

খবর বলছে, ছবিতে ক্যাটরিনা কাইফ অভিনয় করছেন এক ছায়াছবির নায়িকার চরিত্রে। যাঁর অন্ধ ভক্ত শাহরুখের বামন অবতার এবং চিত্রনাট্যের সিনেদুনিয়ায় যাঁর সহকর্মী সলমন খান। সেই ব্যাপারটাকে কেন্দ্র করেই ছবিতে দেখা যাবে একটা শুটিংয়ের দৃশ্য।

salman khan

দেখা যাবে, ছবির জন্য একটা গান শুট করছেন ক্যাটরিনা আর সলমন। এবং সেখানে উপস্থিত থাকবে শাহরুখ-অভিনীত বামন চরিত্রটিও। এর পর শাহরুখ এবং সলমনের মধ্যে ক্যাটরিনাকে নিয়ে মনোমালিন্য শুরু হবে।

আশা করা যায়, তা উপভোগ্যই হবে!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here