ওয়েবডেস্ক: খ্যাপাটে বলে বলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রিতে একটা সুনাম আছে তাঁর! কেন না, বলিউড রণবীর সিংয়ের স্বভাবের সব পাগলামিকেই সদর্থক চোখে দেখে। বলা হয়, এ রকম স্বভাবের জন্যই তাঁর পারফরম্যান্স সব সময়েই হয় বাকরুদ্ধ করা! তা সে অভিনয়ই হোক বা নাচ!

ফলে, দিন দিন পাগলামির মাত্রা যে বাড়তে থাকবে, নায়কের, তাতে আর সন্দেহ কী! প্রশ্রয় পেলে সবারই এমন হয়, বলিউডের প্রথম সারির এক নায়কের ক্ষেত্রে তো কিছু বাড়তি পরিমাণে হবেই!

তা, এ বারে কী এমন করলেন রণবীর সিং?

হয়েছে কী, সম্প্রতি রণবীর সিং ডাক পেয়েছিলেন মুম্বইয়ের এক ধনীর মেয়ের বিয়ের সঙ্গীত অনুষ্ঠানে পারফর্ম করার! নিজের হিট গানের সঙ্গে সেই অনুষ্ঠানে নেচেছেন নায়ক। যে তালিকায় বাদ যায়নি ‘পদ্মাবত’ ছবির ‘খলিবলি’ গানটাও।

এখন আলাউদ্দিন খিলজির চরিত্রাভিনেতাকে বিয়েতে ডাকলে যা হয় আর কী! খেসারত দিতে হল কনেকে ভালো মতোই! ভিডিওয় সাফ দেখা যাচ্ছে, মাঝে মাঝেই কনের হাত ধরে টানাটানি করছেন রণবীর। এখনও কি তিনি বেরোতে পারেননি আলাউদ্দিন খিলজির চরিত্র থেকে? অবশ্য কনেটি যে ব্যাপারটা উপভোগ করছেন, তা তাঁর নাচ থেকেই স্পষ্ট!

শুধু এই নয়! সম্প্রতি ‘গলি বয়েজ’ ছবির জন্য একটা পার্টি দিয়েছিলেন জোয়া আখতার। আলিয়া ভাটকে নিয়ে সেই পার্টি থেকে যখন রণবীর বেরিয়ে আসছেন, তখন এক সাংবাদিক নায়কের বাইট চান!

“লাভ বাইট দেবো না কি?” স্পষ্ট শোনা যাচ্ছে ভিডিওয়, সাংবাদিককে এ কথা বলছেন রণবীর! বিশ্বাস না হলে শুনে নিন নিজেই!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here