ওয়েবডেস্ক: এটা যে হবেই, সে ভবিষ্যদ্বাণী বলিউড আগেই করেছিল!

jacqueline fernandez and salman khan

আসলে নয় নয় করে অনেকগুলো বছরই তো জ্যাকেলিন ফার্নান্ডেজ কাটিয়ে দিলেন বলিউডে। ও দিকে সলমন খানকে চিনতে বলিউডের আর কারও বাকি নেই! ফলে তাঁদের অভিনয়ের রসায়ন যে একটু বেশিই জোরালো হয়ে উঠবে, সে তো বলিউডের হিসাবের মধ্যেই পড়ে!

হয়েছে কী, ‘রেস ৩’ নিয়ে মুখ খুললে আর থামতেই চাইছেন না জ্যাকেলিন ফার্নান্ডেজ। এবং ঘুরে-ফিরে তাঁর সব কথার কেন্দ্রে চলে আসছেন সলমন খান। সলমনকে বাদ দিয়ে যেমন ‘রেস ৩’-এর কথা ভাবা যাবে না, নায়িকার ক্ষেত্রেও কি সেটাই হল?

যাই হোক, জ্যাকেলিন যে সব বিশেষণ ব্যবহার করছেন সলমন খান সম্পর্কে, তা কিন্তু ভাবাচ্ছে! প্রথম যখন লাদাখের ঠান্ডায় নিজের কম্বল মুড়ি দেওয়া আর সলমনের স্যান্ডো পরা ছবি সোশ্যাল মিডিয়ায় ছাড়লেন নায়িকা, তখন সঙ্গে লিখেছিলেন ‘টু হট টু হ্যান্ডল’! আর এ বার কী বলছেন?

jacqueline fernandez and salman khan

“আমরা তখন কাশ্মীরে। সকাল ৯ বাজতে না বাজতেই অনেকগুলো গাড়ি এসে দাঁড়াল হোটেলের দরজায়। সবাই রওনা দিল লাদাখের দিকে। আমি ছিলাম বাইকে। প্রায় গোটা দিন লেগে গিয়েছিল পৌঁছতে। কী যে ভালো লাগছিল। ওখানে আমরা একটা গান শুট করেছি। সলমনের সঙ্গে এই ভাবে শুটিং করা সুপার রোমান্টিক”, দাবি জ্যাকেলিনের!

jacqueline fernandez and salman khan

এ ছাড়া সলমনের অ্যাকশন স্টান্ট নিয়েও কিছু বক্তব্য আছে তাঁর। ৫ মে ছবির টিজার মুক্তির কথা আছে। জানা গিয়েছে, সেই টিজারের প্রায় পুরোটাই ভরা থাকবে সলমনের বাহাদুরির নানা নমুনায়! এ নিয়ে জানতে চাইলে আরও উত্তেজিত হয়ে পড়েছেন নায়িকা।

“সলমনের অ্যাকশন স্টান্ট এই ছবিতে অবাক হয়ে দেখতে হবে। এ রকম আর কারও দেখিনি। ওর স্টান্ট ছবিটায় ম্যাজিক টাচ এনে দিয়েছে”, বলছেন জ্যাকেলিন! দেখা যাক, টিজার মুক্তি পেলেই পুরোটা স্পষ্ট হবে!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন