ওয়েবডেস্ক: এ যেন ঠিক নিজের পায়ে নিজেই কুড়ুল মারা!

তা ছাড়া আর কী ভাবেই বা ব্যাখ্যা করা যায় ব্যাপারটাকে! সলমন খান যে ভাবে চোখ বুজে সব ব্যাপারে তাঁকে সমর্থন করে চলেছিলেন এবং একের পর এক নিজের ছবিতে নায়িকা হিসাবে জায়গা করে দিচ্ছিলেন, তাতে করে জ্যাকেলিন ফার্নান্ডেজের তো বেশ সন্তুষ্ট থাকারই কথা! কিন্তু তিনি গেলেন শাহরুখ খানের অফিসে লুকিয়ে কাজ চাইতে! এবং গোপন কথাটি গোপনে রইল না! জানাজানি হয়ে গেল ঠিকই!

jacqueline fernandez
তাতে নায়িকার প্রতিক্রিয়া?

“আরে বাবা, ভুল করে চলে গিয়েছিলাম শাহরুখের অফিসে। আর গেলামই যখন, তখন একটা হ্যালোও করে এলাম”, বলছেন তিনি সত্যি কারণটা ঢাকতে!

কিন্তু আখেরে কি আর শাক দিয়ে মাছ ঢাকা যায়? ফলে আপাতত বলিউডের তিন ক্ষেত্রে দুই রকমের মনোভাব দেখা দিয়েছে নায়িকাকে নিয়ে। যার মধ্যে দুই দিকে রয়েছেন শাহরুখ খান এবং সলমন খান। তাঁরা দুজনেই বেজায় চটেছেন জ্যাকেলিনের এই দুই নৌকায় পা দিয়ে চলার মনোভাবে। আর বলিউডের বাকিরা স্রেফ হাসাহাসি করছে কাণ্ড দেখে!

shah rukh khan
“জ্যাকেলিন পুরো ব্যাপারটা লুকিয়ে রাখতে চেয়েছিলেন। কেন না ঘটনাটা জানতে পারলে সলমন ভাই মোটেও সেটা ভালো ভাবে নেবেন না। তাই যতক্ষণ পর্যন্ত না শাহরুখের সঙ্গে ছবি সই হয়ে যাচ্ছে, জ্যাকেলিন মিথ্যে বলছিলেন। কিন্তু এখন সব জানাজানি হয়ে গিয়েছে। আর সলমন ভাই যেমন, শাহরুখও তেমনই চটে গিয়েছেন ওঁর উপরে”, জানাচ্ছেন সলমনের ঘনিষ্ঠ এক ব্যক্তি।

salman khan
যা দেখা যাচ্ছে, সময়টা খুব একটা ভালো যাচ্ছে না নায়িকার। কিছু দিন আগেই প্রাক্তন সাজিদ খানের হস্তক্ষেপে ‘হাউজফুল ৪’ ছবির কাজ হারিয়েছেন তিনি। এখন শাহরুখ খান যে আর তাঁকে নিজের ছবিতে নেবেন না, সেটাও এক রকম স্পষ্ট!

বাকি রইলেন কেবল সলমন! দেখা যাক তিনি কী করেন!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন