অক্টোবরে ফিরছে ‘জেমস বন্ড’, আগাম দেখুন ‘নো টাইম টু ডাই’ থেকে মারকাটারি অ্যাকশন দৃশ্য

0

খবর অনলাইন ডেস্ক: আপনি যদি জেমস বন্ড (James Bond) সিরিজের ভক্ত হন, তা হলে আপনার জন্য রয়েছে সুখবর! এই সিরিজের নতুন ছবি ‘নো টাইম টু ডাই’ (No Time to Die) মুক্তি পেতে চলেছে, অবসান হচ্ছে দীর্ঘ প্রতীক্ষার।

জেমস বন্ড সিরিজের ২৫তম ছবি রিলিজের নতুন দিন ঘোষণা করা হয়েছে। টুইটারে এই ঘোষণার সঙ্গেই জুড়েছে আকর্ষণীয় ভিডিও ক্লিপ।

Shyamsundar

বন্ড-প্রেমীরা জানেন, করোনা মহামারির আবহে চার বার ঘোষণা করা হয়েছে ‘নো টাইম টু ডাই’-এর রিলিজ ডেট। প্রথমে বলা হয়েছিল, ২০২০ সালের এপ্রিলে রিলিজ করবে, কিন্তু তত দিনে করোনায় ছেয়েছে বিশ্ব। সংক্রমণ কমছে দেখে স্থির হয় নভেম্বরে রিলিজ করবে। কিন্তু সে সময় আবার বিশ্বের কোনো কোনো দেশে করোনা-গ্রাফ উপরের দিকে উঠতে শুরু করে। ফের নতুন দিন ঘোষণা হয়। বলা হয়, ২০২১-এর এপ্রিলে, সে বারেও নতুন প্রজাতির জেরে করোনার দ্বিতীয় ঢেউয়ের দাপাদাপিতে স্থগিত হয়ে যায় রিলিজ।

এখন আবার ঘোষণা করা হয়েছে, জেমস বন্ড সিরিজের ‘নো টাইম টু ডাই’ আগামী অক্টোবরে রিলিজ করবে। পরিস্থিতি যদি মোটের উপর ভালো থাকে, তা হলে ওই সময়েই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। তার আগে ওই ভিডিও ক্লিপে চমকদার অ্যাকশন দৃশ্য দেখে নেওয়া যেতেই পারে।

বন্ড-ভক্তরা এটাও জানেন, বেশ কয়েক বছর ধরে জেমস বন্ডের চরিত্রে ড্যানিয়েল ক্রেগকে (Daniel Craig) দেখা যাচ্ছে। যার শুরু হয়েছিল ২০০৬ সালে। ছবির নাম ছিল ‘ক্যাসিনো রয়্যাল’। তার পর থেকে ১৫ বছর ধরে ক্রেগ-ই হলেন পরদার জেমস বন্ড!

আরও পড়তে পারেন: টলিপাড়ায় ‘বেবি ডল’! বাংলা টেলিভিশন শোয়ে প্রথম বার সানি লিওন

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন