ওয়েবডেস্ক: সদ্য মুক্তি পেয়েছে করণ জোহর প্রযোজিত, শশাঙ্ক খৈতান পরিচালিত ‘ধড়ক’ ছবির ট্রেলার। হিসেবের দিক থেকে দেখলে তা শ্রীদেবীর বড়ো মেয়ে জাহ্নবী কাপুরের প্রথম ছবি এবং শাহিদ কাপুরের সৎ-ভাই ঈশান খট্টরের দ্বিতীয় ছবি।

janhvi kapoor and ishaan khatter

সঙ্গত কারণেই ‘ধড়ক’ বেশ সাড়া জাগিয়েছে বলিউডে। অনেকেই দেখার অপেক্ষায় ছিলেন, কেমন অভিনয় করতে পারেন শ্রীদেবীর মেয়ে, যার টুকরো ইঙ্গিত মিলছে বটে ট্রেলার থেকে। যা জানিয়ে দিচ্ছে, ক্যামেরার সামনে থাকা নিয়ে কোনো জড়তা নেই জাহ্নবীর শরীরে, মনে! আর ঈশানের না থাকাই স্বাভাবিক, অভিনয়ের গুণেই তো তিনি ডাক পেয়েছিলেন মাজিদ মাজিদির মতো আন্তর্জাতিক পরিচালকের ছবিতে কাজ করার!

janhvi kapoor and ishaan khatter

যদিও ‘ধড়ক’ খুব নতুন কোনো গল্প তুলে ধরছে না! বলিউড নবাগতদের দেখানোর সময়ে যেমন গল্প তুলে ধরে, এটাও অনেকটা সে রকমই! তরুণী আর তরুণের প্রেম, পরিবারের অসহযোগিতা, বাড়ি থেকে পালিয়ে যাওয়া- এই রূপরেখায় বলিউডে ছবির অভাব নেই!

janhvi kapoor and ishaan khatter

যাই হোক, ছবির ট্রেলার মুক্তির সঙ্গে সঙ্গে ইনস্টাগ্রাম স্টোরি মারফত বিতর্ক তৈরির কাজ শুরু করে দিয়েছেন জাহ্নবী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাঁর আর ঈশানের একটি ছবি! সেই ছবি তুলে ধরেছে ‘ধড়ক’-এরই একটি দৃশ্য! যেখানে পরস্পরের মধ্যে খুনসুটিতে মেতে রয়েছেন নায়িকা আর নায়ক!

janhvi kapoor and ishaan khatter

কিন্তু ছবিটির সঙ্গে যে ক্যাপশনটা দিয়েছেন নায়িকা, তা বড়ো সহজ নয়! সেখানে লিখেছেন জাহ্নবী- সত্যিই বড়ো নিবিড় অন্তরঙ্গ মুহূর্তে ধরা পড়ে যাওয়া!

তা হলে কি তাঁর ঈশানের সঙ্গে অন্তরঙ্গতার গুজবটাই সত্যি? ট্রেলারটা দেখুন তো ভালো করে, তেমন কোনো ইঙ্গিত পান কি না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here