দক্ষিণী ছবিতে অভিনয় করতে আগ্রহী জাহ্নবী

0

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরের ফিল্ম গুড লাক জেরি সম্প্রতি ডিজনি প্লাস হটস্টারে সম্প্রচারিত হয়েছে। এই ছবিটির প্রচার করছেন অভিনেত্রী। কিন্তু এরই মধ্যে খবর, যে জাহ্নবী কাপুর দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করতে চলেছেন। ‘আরআরআর’ অভিনেতা জুনিয়র এনটিআর-এর সঙ্গে পর্দায় দেখা যাবে তাঁকে। যদিও আনুষ্ঠানিক কোনো ঘোষণা করা হয়নি এবং এখন এই পুরো বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

অভিনেত্রী জাহ্নবী কাপুর বলেছেন- “যদি আমি জুনিয়র এনটিআরের সঙ্গে কাজ করার সুযোগ পাই তবে এটি গর্বের বিষয় হবে, তিনি একজন কিংবদন্তি। তাঁর এখনও কোনও দক্ষিণের ছবি নেই। প্রস্তাব আসেনি, যদিও অভিনেত্রী বলেছিলেন যে তিনি দক্ষিণ থেকে একজন পরিচালকের কাছে যাওয়ার জন্য অপেক্ষা করছেন।

জাহ্নবী কাপুরের বাবা বনি কাপুরের ইতিমধ্যেই একজন প্রযোজক হিসাবে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে সক্রিয় ভূমিকা রয়েছে। মা শ্রীদেবীও দক্ষিণ ভারতীয় সিনেমায় আত্মপ্রকাশ করেছিলেন। বর্তমানে মণি রত্নমের সঙ্গে কাজ করতে চান জাহ্নবী কাপুর।

গুড লাক জেরি’ সম্পর্কে কথা বলতে গেলে, বিহারের পটভূমিতে তৈরি এই ছবিতে একটি গুরুতর বিষয়ের পাশাপাশি কমেডির আভাস রয়েছে, যদিও ছবিতে অনেক আবেগঘন দৃশ্য রয়েছে। জাহ্নবী এই ছবির জন্য বিশেষভাবে বিহারী ভাষার ক্লাসও নিয়েছেন। ছবিটি ২৯ জুলাই OTT-তে এসেছে। বর্তমানে ছবিটি দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছে।

আরও পড়তে পারেন :

১৬টি ভাষায় গান গেয়েছেন আদিত্য নারায়ন

আপনার পছন্দের অভিনেতা অভিনেত্রীদের ডাকনাম কী জানেন?

‘রক্ষাবন্ধনে’র প্রোমোশনে কেঁদে ফেলেন অক্ষয়!

আত্মহত্যা করতে চেয়েছিলেন দীপিকা!

সালোয়ার স্যুটে গর্জিয়াস লুকে ম্রূণাল ঠাকুর

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন