Janhvi Kapoor, Ishaan Khatter; and Sunny Leone
জাহ্নবী কাপুর, ইশান খট্টর এবং সানি লিওন। ছবি: ডিএনএ থেকে

ওয়েবডেস্ক: করণ জোহরের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ ৬’-এ আসতে চলেছেন ‘ধড়ক’ জুটি জাহ্নবী কাপুর এবং ইশান খট্টর। মুম্বইয়ের সংবাদপত্র ডিএনএ-র একটি সংবাদে প্রকাশ, টক শো’টির এই সিরিজে যে তিন জনের নাম চুড়ান্ত করার চিন্তাভাবনা চলছে। তাঁদের মধ্যে রয়েছেন সানি লিওনও।

https://instagram.com/p/BXbWhXpjWfB/?utm_source=ig_embed&utm_campaign=embed_loading_state_control

প্রতিবেদনে বলা হয়েছে, ‘ধড়ক’ জুটি জাহ্নবী এবং ঈশান এক সঙ্গেই আসতে পারেন শোয়ে। নবাগত দুই অভিনেতার প্রথম ছবি বাজারে বেশ বড়োসড়ো সাফল্য পেয়েছে। নতুন প্রজন্মের আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা বা বরুণ ধাওয়ানের সঙ্গে সমানে পাল্লা দিতে পারে এই জুটি। সেই জনপ্রিয়তার রেশ ধরেই এই শোয়ে জাহ্নবী-ঈশান জুটিকে চাইছেন অনুষ্ঠানের প্রযোজক। অন্য দিকে চমক জুড়ে যাচ্ছে সানির উপস্তিতিতে।

Wot?

A post shared by Ishaan Khatter (@ishaan95) on

ডিএনএ সূত্র উদ্ধৃত করে লিখেছে, এর আগে করণের কোনো শোয়ে সানি অংশ নেননি। স্বাভাবিক ভাবেই সে দিক থেকে এ বার নতুনত্ব থাকছেই। অন্য দিকে সানিকে আমন্ত্রণ করে করণ নিজের সৃজনশীলতাকে তুলে ধরতে চান। আপাতত স্থির হয়েছে অনুষ্ঠানের একটি পর্বের জন্যই সানিকে আমন্ত্রণ জানানো হতে পারে। তবে ওই পর্বটিতে তিনি একক ভাবে অংশ নেবেন, না কি আমন্ত্রিতের তালিকায় আরও কেউ থাকবেন, সে বিষয়ে স্থির কোনো সিদ্ধান্তের কথা জানা সম্ভব হয়নি।

https://www.instagram.com/p/BlN_NR9HDSj/?utm_source=ig_web_copy_link

এক জন পর্নছবির অভিনেতা কী ভাবে বলিউডের নিজের জায়গা করে নিয়েছেন, সে বিষয়ে অনেক তথ্যই সাধারণ দর্শকের জানা। অন্য দিকে সানির সাম্প্রতিক ওয়েবসিরিজ ‘করণজিৎ কউর-দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’ যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। কিন্তু এমনও কিছু থাকতে পারে যা পর্দার আড়ালেই রয়ে গিয়েছে। সঞ্চালক করণের কৃতিত্বে সে সবই হয়তো বেরিয়ে আসবে ওই অনুষ্ঠানে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন