ওয়েবডেস্ক: নিঃসন্দেহেই এটা জাহ্নবী কাপুরের নিজস্ব ব্যাপার- তিনি কী পরবেন আর কী পরবেন না! পরলেও ঠিক কতটুকু পরবেন! এর পর সেটা পরে পথে বেরোবেন কি না, তাও তাঁর একান্ত ব্যক্তিগত সিদ্ধান্ত! কিন্তু এরই উল্টো পিঠে রয়েছে খ্যাতির বিড়ম্বনা বলে একটা জিনিস! সঙ্গে রয়েছে তৃতীয় বিশ্বের কট্টর পুরুষতান্ত্রিক মানসিকতা। এই সবের মিশেলে ফলে যা হওয়ার তাই হল- সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি মর্মান্তিক কুৎসিত খারাপ মন্তব্য ভেসে এল শ্রীদেবীর বড়ো মেয়েটিকে নিয়ে।

আরও পড়ুন: বিতর্কিত ফটোশুট আর ভিডিও, এখন থেকেই এত খোলামেলা জাহ্নবী?

 

View this post on Instagram

 

#janhvikapoor snapped in. Juhu ❤️ @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যাচ্ছে, একটা নিয়ন গোলাপি টি-শার্ট পরে পথে নেমেছেন জাহ্নবী। টি-শার্টটা একটু বড়ো, ফলে সেটা অনেকটা তাঁকে ঢেকে রেখেছে। এতটাই যে বোঝা মুশকিল নীচে ঠিক কী পরে আছেন নায়িকা! অথবা, আদৌ কিছু পরে আছেন কি না, সে প্রশ্নও দেখা দিচ্ছে!

এর ফলেই হরেক নোংরা মন্তব্য ভেসে আসছে নায়িকাকে কেন্দ্র করে। কেউ চাইছেন তিনি কিছুই না পরে থাকুন! কেউ বা আরও এক ধাপ এগিয়ে টি-শার্টের তলা দিয়ে কী কী করা যায়, তা লিখছেন ফলাও করে! অনেক পুরুষ আবার বলতে ছাড়ছেন না, নীচে কী আছে, তা তাঁরা বিলক্ষণ বুঝতে পারছেন! পাশাপাশি, পোশাকের ঝুল নিয়ে মশকরা তো রয়েছেই! দেখা যাক, এর কোনো জুতসই জবাব নায়িকা দেন কি না!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন