ওয়েবডেস্ক: এ কোনো ছবির গল্প নয়। একেবারে নিখাদ বাস্তব। সত্যিই দৃষ্টিশক্তি নিয়ে সমস্যায় পড়েছেন জিৎ। সম্প্রতি যার ঝলক আমরা দেখিয়েছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল মারফত। তবে, যা দেখা যাচ্ছে, নিজের অসুস্থতাকেও খুব হালকা ভাবে সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন নায়ক। বিষয়টা খুব সামান্য না হলেও চিন্তায় ফেলতে চাননি অন্যদের। তাই খুব একটা সরাসরি কিছু লেখেননি। শুধু লিখেছেন- “আমি নিশ্চিত যে এই প্রোগ্রেসিভ লেন্সজোড়া সত্যিই প্রোগ্রেসিভ হবে!”

আরও পড়ুন: সে কী! মেয়ে-বউকে নিয়ে এমন সস্তার জায়গায় ঘুরতে যান জিৎ!

 

View this post on Instagram

 

I am sure this pair of #progressive #lens will be really Progressive … 😜Ab toh main bhi Chasmish 😃😃

A post shared by Jeet (@jeet30) on

আর সেখান থেকেই ধরা যাচ্ছে স্পষ্ট নায়কের দৃষ্টিশক্তির সমস্যার কথা- তাঁর কাছের জিনিস দেখতে বেশ অসুবিধেই হচ্ছে! তথ্য বলছে, প্রোগ্রেসিভ লেন্স পড়তে বলা হয়েছে কারণ পড়ার জন্য প্লাস পাওয়ার লাগবে। বাইফোকাল লেন্সে দুটো পাওয়ারের মাঝে লাইন দিয়ে আলাদা করা থাকে, উপর দিয়ে দূরের জিনিস, নীচ দিয়ে কাছের জিনিস দেখা যায়। প্রোগ্রেসিভ লেন্সে লাইন থাকে না। পাওয়ার উপর থেকে নিচ পর্যন্ত ডিস্ট্রিবিউটেট বা ছড়ানো থাকে।

 

View this post on Instagram

 

#Work Harder and #Play Hard !#Lifelessons #throwback #NewZealand #milfordsound #familytrip

A post shared by Jeet (@jeet30) on

তবে যতই যাই সমস্যা হোক, সেগুলো নিয়ে ভাবিত নন জিৎ- অন্তত প্রকাশ্যে তো নয়ই! চোখে নয়া চশমা ফিট করে তিনি সপরিবারে চলে গিয়েছেন নিউজিল্যান্ডে, সেখানে কেমন ছুটি কাটাচ্ছেন, উপরের ছবিই তার প্রমাণ! তবে সেখানে নায়কের চোখে রোদ-চশমা, আশা করাই যায়, শিগগিরি সেটা বদলে নিয়ে প্রোগ্রেসিভ দৃষ্টিকোণে ফিরেছেন তিনি! না হলে যে সমস্যা বাড়বে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here