ওয়েবডেস্ক: তা বলতে নেই, উদ্যোগী পুরুষের লক্ষ্মীলাভ যে অনিবার্য, সে কথাটা বেশ ভালো ভাবেই ফলে গিয়েছে বাংলা ছবির সুপারস্টার জিতের কপালে! কেরিয়ারের শুরুর দিকে কম মেহনত তো আর করতে হয়নি তাঁকে! হাতে যা আসে, তেমন বিজ্ঞাপনের কাজ, মুম্বইতে গিয়ে মাথার ঘাম পায়ে ফেলা পরিশ্রম- সবই রয়েছে নায়কের অভিজ্ঞতার ঝুলিতে। পরিণামে, যেমন প্রাজ্ঞ হয়েছেন তিনি, তেমনই লক্ষ্মীও বাঁধা পড়েছেন তাঁর সংসারে!

তা, সেই লক্ষ্মীমন্ত নায়কই কি না গৃহলক্ষ্মী এবং কন্যালক্ষ্মীকে বেড়াতে নিয়ে যান সস্তার জায়গায়?

হয়েছে কী, সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট মারফত স্ত্রী এবং মেয়ের সঙ্গে বেড়াতে যাওয়ার একটা ছবি পোস্ট করেছেন জিৎ। আর সেটা নজরে আসতে না আসতেই টলিপাড়ার নিন্দুকরা শুরু করে দিয়েছেন কানাকানি! ছবিতে যে এক কোণে বোর্ড দেখা যাচ্ছে, তার প্রথম দুটো অক্ষর ধরে সবাই বলছেন- ওটা বাইপাসের ধারের পি সি চন্দ্রের বাগান! আর বেড়াতে যআওয়ার জায়গা পেলেন না নায়ক!

এখন, নিন্দুকদের কথা যদি সত্যি হয়, তা হলে আরও একটা কথা না তুললেই নয়! জিৎ তো আর মন চাইলেই ভিড়ের জায়গায় যেতে পারবেন না, খ্যাতির বিড়ম্বনা তাড়া করে ফিরবে তাঁকে! সেই জন্যেই হয় তো তাঁর সম্মানার্থে খালি করে দেওয়া হয়েছিল গোটা বাগানটাই! পরিণামে, স্ত্রী আর মেয়ের সঙ্গে সময় কাটিয়ে নায়কের ‘দিল গার্ডেন গার্ডেন’ হয়ে গিয়েছে স্বাভাবিক ভাবেই!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here