ওয়েবডেস্ক: দিন সাতেকও হয়নি ঘটনার! হরিয়ানার পাঁচকুলার এক অনুষ্ঠানে গিয়ে, সত্যি কী মিথ্যে বোঝার উপায় নেই, মার খেয়ে দাবি তুলেছিলেন রাখি সাওয়ান্ত- তনুশ্রী দত্তর ভাড়া করা গুণ্ডা তাঁকে ঠেঙিয়ে, মুখশ্রী নষ্ট করে, বলিউডে কাজ পাওয়ার রাস্তা বন্ধ করে দিতে চাইছে! সেই ঘটনার পর যে ইনস্টাগ্রাম ভিডিও শেয়ার করেছেন রাখি নিজের হ্যান্ডেল থেকে, সেখানে তিন ধর্মযাজককে দেখা যাচ্ছে রাখির স্বাস্থ্যকামনায় ঈশ্বরের কাছে প্রার্থনা করতে! আর এই ঘটনাই হয়েছে আধ্যাত্মিক তনুশ্রীর ক্ষোভের কারণ!‍

আরও পড়ুন: তনুশ্রীর ভাড়াটে মহিলা পেটাল, ঘটনার ভিডিও পোস্ট করে এ কী দাবি রাখির!

 

View this post on Instagram

 

Thanks love u my friend Jesus Christ I love you forever

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on

“২০০৯ সাল থেকে আমি এক আধ্যাত্মিক জীবন কাটাচ্ছি! প্রথমে পরিচিত হয়েছিলাম খ্রিস্টধর্মের সঙ্গে, তার পর যোগচর্চা, বৌদ্ধমতের দিকে সরে আসি। সম্প্রতি দেখলাম, রাখির জন্য ধর্মযাজকরা প্রার্থনা করছেন ঈশ্বরের কাছে। এই ভণ্ডাচারই কি গির্জায় শেখানো হয়?” প্রশ্ন ছুড়ে দিয়েছেন তনুশ্রী!

 

View this post on Instagram

 

I’m waking thanks to God have posted this video last night it’s showing now God help. Me

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on

তার পরে ক্রমশ আরও উত্তাল হয়েছে তাঁর ক্ষোভ! “ভালো হয়েছে যে সেই সময়ে আমি খ্রিস্টধর্ম গ্রহণ করিনি! করলে সেটা মিথ্যাকে আশ্রয় দেয়, এমন ব্যক্তিকে বিয়ে করার মতো ব্যাপার হতো! যাই হোক, যত দিন না রাখি পাপের শাস্তি পাচ্ছে এবং সংবাদমাধ্যমে নিজের মিথ্যাচার স্বীকার না করছে, আমি গির্জার ভিতরে পা রাখব না! বলা হয়, উপাসকরা উপাস্যের মতনই হন! তা খ্রিস্টান রাখি যদি এত মিথ্যে বলে, তা হলে ওর যিশুও নিশ্চয়ই মিথ্যাবাদী”, দাবি তনুশ্রীর!

 

View this post on Instagram

 

Meditation session @atmantan .Goin Zen in the wilderness.#thegoodlife #praisegod

A post shared by Tanushree Dutta (@iamtanushreeduttaofficial) on

পাশাপাশি জানাতে ভোলেননি তনুশ্রী- “যিশু, আপনি আমায় মর্মাহত করলেন! এ বার হয় আমি, নয় রাখি- দুজনের মধ্যে থেকে কোনো একজনকে বেছে নিন!”

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here