ওয়েবডেস্ক: সদ্য মুক্তি পেয়েছে ‘এক যে ছিল রাজা’! মুক্তির আগে থেকেই যদিও অভিনন্দনের জোয়ারে ভাসছিলেন যিশু ইউ সেনগুপ্ত, তবু ছবির মুক্তির সেই প্রশংসায় যোগ করেছে এক বাড়তি মাত্রা- তা সন্দেহহীন ভাবে বলাই যায়! সব মিলিয়ে এ বারের পুজোটা যিশুর কাছে খুব অন্যরকম হওয়ারই কথা! মাস কয়েক আগে যে স্বাস্থ্য নিয়ে ভুগেছিলেন তিনি, এখন বলতে নেই সেই চাপটাও নেই! কাজেই নায়ক কি পুজো পরিক্রমার জন্য তৈরি?

আরও পড়ুন: নড়ছেন না যিশু, পুরো সেট তুলে এনে কলকাতায় শুটিং হবে ‘মণিকর্ণিকা’-র

 

View this post on Instagram

 

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu) on

মজার ব্যাপার, পুজো পরিক্রমা বা ঘুরে ঘুরে ঠাকুর দেখা ব্যাপারটা যে একদমই তাঁর ধাতে নেই, সে কথা টাইমস গোষ্ঠীকে দেওয়া এক সাম্প্রতিক সাক্ষাৎকারে জানিয়েছেন নায়ক! “পুজোর মধ্যেও এক যে ছিল রাজা-র কিছু প্রচারের কাজ থাকবে! তাও পুজোর পাঁচটা দিন আমার পুরনো পাড়া লেক টেরেসেই পড়ে থাকব! আমি মুখিয়ে আছি কাছের মানুষদের সঙ্গে একটা ভালো সময় কাটানো আর ভোগ খাওয়ার জন্য! প্যান্ডেলে ঘুরতে কোনো দিনই আমার ভালো লাগে না, বরং কাছের মানুষদের সঙ্গে আড্ডা দেওয়াটা অনেক বেশি উপভোগ করি”, বলছেন তিনি!

 

View this post on Instagram

 

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu) on

পাশাপাশি জানিয়েছেন, পুজো এলে কী ভাবে বিষাদবিধুর হয়ে ওঠে তাঁর মন! “পুজো এলেই প্রতি বছর আমার মা-বাবার কথা মনে পড়ে যায়। লেক সার্বজনীনের পুজোর সঙ্গে অনেক ছোটোবেলার স্মৃতি জড়িয়ে আছে, আমার বাবা ওই পুজোর উদ্যোক্তাদের একজন ছিলেন! তাই ওই পাড়া দিয়ে যাতায়াত করলে এখনও মনটা ভারি হয়ে ওঠে”, জানিয়েছেন যিশু! কাজেই এ বার লেকের পুজোয় গেলে আপনি তক্কে তক্কে থাকতেই পারেন! যিশু যে একেবারেই পাড়ার পুজোয় পা দেবেন, তা নয়! ওখানেই হয়তো নায়কের সঙ্গে জমে উঠবে আপনার পুজো!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন