ওয়েবডেস্ক: প্রতি বছর তাঁর কাছ থেকে একটি করে ফেলুদার ছবি পাওয়া যেন আমাদের অভ্যাস হয়ে গিয়েছে। বিশেষ করে ফেলুদার ছবি প্রেক্ষাগৃহে না থাকলে বড়োদিনের ছুটি বড়োই খালি-খালি ঠেকে। মাঝে রুপোলি পর্দায় ফেলুদার বিরহ সহ্য করতে হলেও আশার কথা, ফের ফেলুদাকে নিয়ে ছবি তৈরিতে হাত দিয়েছেন সন্দীপ রায়। এ বারে ‘ছিন্নমস্তার অভিশাপ’ উপন্যাস অবলম্বনে তৈরি হতে চলেছে নতুন ফেলুদার ছবি। আর সেখানে কে ফেলুদা চরিত্রে অভিনয় করবেন, তা নিয়েই তৈরি হয়েছিল বিতর্ক।

আরও পড়ুন: আইয়ো আম্মা! এনটিআর-এর তেলুগু বায়োপিকে উচ্চারণের সমস্যা, তাই নির্বাকই থাকছেন যিশু

 

View this post on Instagram

 

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu) on

কেন না, ফেলুদা হওয়ার পক্ষে বয়সটা এখন বাধা হয়ে দাঁড়িয়েছে সব্যসাচী চক্রবর্তীর কাছে। আবির চট্টোপাধ্যায় ব্যোমকেশ-ছবিতে অভিনয় করেই চলেছিলেন বলে বাদশাহি আংটি-র পরে তাঁকে আর ফেলুদা-ছবিতে নেননি পরিচালক। ফলে কানাঘুষোয় শোনা গিয়েছিল, যিশু ইউ সেনগুপ্ত এ হবার পর্দায় ফেলুদা হিসাবে দেখা দিলেও দিতে পারেন। কিন্তু তিনিও তো দুটি ছবিতে ব্যোমকেশ হিসেবে নিজের মুখ দেখিয়ে ফেলেছেন। যদিও সন্দীপ রায়ের সঙ্গে তাঁর কোনো মনোমালিন্যের খবর এখনও পর্যন্ত মেলেনি। তা হলে?

 

View this post on Instagram

 

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu) on

“আমার কাছে কিন্তু ফেলুদার ভূমিকায় অভিনয় করার প্রস্তাব এখনও পর্যন্ত আসেনি। আপাতত হাতে অনেকগুলো কাজ, তার মধ্যে ফেলুদা সাজতে গেলে অসম্ভব পরিশ্রম করে নিজেকে তৈরি করতে হবে। কিন্তু যদি প্রস্তাব আসে, অবশ্যই তা করব”, দাবি যিশুর। বাকিটা দেখা যাক!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন