ওয়েবডেস্ক: না! সত্যের খাতিরে এটা স্বীকার করে রাখতেই হবে যে এ রকম পরিকল্পনা মাফিক কোনো ছবি তৈরি করার উদ্যোগ এখনও নেওয়া হয়নি। আবার এটাও ঠিক, কথা একটা উঠেছে।

হয়েছে কী, সম্প্রতি এই বিষয় নিয়ে মুখ খুলেছেন যীশু সেনগুপ্ত নিজেই। বলতে নেই, তাঁর ভাগ্যাকাশের তারা এখন রয়েছে মধ্য গগনে। একের পর এক ছবি লাইন দিয়ে অপেক্ষা করছে মুক্তির জন্য। সঙ্গে নতুন নতুন ছবির অফারও আসছে। আর সে সবের মাঝেই যীশু ফিরেছেন তাঁর পুরোনো প্রেমের কাছে। মানে, ক্রিকেট আর কী!

jisshu sengupta

আসলে এই ক্রিকেটের কাছে ফেরাটাও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের খেলার হাত ধরে ঘটেছে। এই যে এখন আইপিএল-এর খেলা চলছে, তার ধারাভাষ্যের জন্য একটি বাংলা চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন যিশু। সেই ধারাভাষ্য দিতে গিয়েই তিনি সম্প্রতি মুখোমুখি হয়েছিলেন সাংবাদিকদের। এবং তাঁদের প্রশ্নের উত্তরে জানালেন, ক্রীড়াজগতের কোন ব্যক্তিত্বের ভূমিকায় তাঁর বায়োপিকে অভিনয় করতে চান তিনি!

“যদি কোনো ক্রীড়াব্যক্তিত্বের বায়োপিকে তাঁর চরিত্রে অভিনয় করার ব্যাপারটা আমি বেছে নিতে পারি, তা হলে সৌরভ গঙ্গোপাধ্যায়ের চরিত্রেই অভিনয় করতে চাইব”, বক্তব্যের প্রথম ভাগে জানিয়েছেন যিশু।

তা, সৌরভ গঙ্গোপাধ্যায়ই বা কেন?

sourav ganguly

“প্রথম কারণ, আমরা দু’জনেই বাঙালি। আর দ্বিতীয় কারণ, সৌরভ সব সময়েই আমার পছন্দের ক্রীড়াব্যক্তিত্বদের মধ্যে রয়েছেন পয়লা নম্বরে। শুধু তা-ই নয়, ওঁকে আমি অনেক দিন ধরেই চিনি। খুব কাছ থেকে দেখেছি। সৌরভ যখন ইংলন্ডে গেল ১৯৯৬ সালে ভারতের প্রতিনিধিত্ব করতে, তখন নেট প্র্যাকটিসের সময়ে আমি বল করতাম ওঁর জন্য”, জানিয়েছেন যিশু।

আর এই জায়গা থেকেই শুরু হয়ে গিয়েছে কানাকানি। এ রকম একটা তুখোড় স্টারকাস্ট নিয়ে কি আর ইতিমধ্যেই কেউ ভাবছেন না ছবি করার কথা টলিপাড়ায়? কে জানে, সে রকম কোনো খবর পাকা হয়েছে বলেই হয় তো এ কথা জানিয়েছেন নায়ক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here