ওয়েবডেস্ক: এটা ঠিক যে দুজনের কেউই কোনো দিন খুব একটা স্পষ্ট করে প্রেম করার কথাটা স্বীকার করেননি। কিন্তু টলিপাড়ার প্রত্যেকেই জানতেন, জয় মুখোপাধ্যায়ের সঙ্গে প্রেমের সূত্রে বাঁধা রয়েছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

sayantika banerjee and joy mukherjee

ফলে, শুক্রবার রাতে, শহরের সাদার্ন অ্যাভিনিউয়ের পথে যখন প্রেমিকার গাড়িতে হামলা চালান জয়, অকথ্য অপমান করেন নায়িকাকে, গাড়িটিও ভাঙচুর করেন, স্বাভাবিক ভাবেই সেই খবরে চমকে উঠেছে টলিপাড়া। খবর এসেছে, ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিশ স্টেশনে লিখিত অভিযোগ দায়ের করেছেন সায়ন্তিকা।

পুলিশ জানিয়েছে, সায়ন্তিকা যখন সাদার্ন অ্যাভিনিউ দিয়ে যাচ্ছিলেন, তখন আরেকটি গাড়িতে করে পিছন থেকে এসে তাঁর রাস্তা আটকান জয়! তার পর গাড়ি থেকে নেমে সায়ন্তিকার গাড়িতে হামলা, নায়িকা ও তাঁর ব্যক্তিগত সচিবকে মারধর করেন তিনি।

সেই অভিযোগের জেরেই জয়কে গ্রেফতার করেছে টালিগঞ্জ থানার পুলিশ। আজ তাঁকে আলিপুর আদালতে তোলা হয়েছে। জানা গিয়েছে, ২৭৯, ৩৪১ এবং ৩২৩- এই তিনটি ধারায় জয়ের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

sayantika banerjee and joy mukherjee

ঠিক কী কারণে প্রেমিকাকে এ ভাবে হেনস্তা করলেন জয়, তার তদন্ত চলছে। তবে টলিপাড়ার গুজব বলছে, সায়ন্তিকার কর্মব্যস্ততাই এই ঝামেলার মূল কারণ। গুজব সত্যি হলে টলিপাড়ার এক বিখ্যাত পরিচালকের সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে নায়িকার, যার জেরে তাঁর সাফল্য ছাপিয়ে গিয়েছে জয়কে। সেখান থেকেই এই বিবাদ তৈরি হয়েছে বলে অনুমান করছে ওয়াকিবহাল মহল।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here