ওয়েবডেস্ক: এই সেপ্টেম্বর মাসটা গুরু আর শিষ্য- দুজনেরই পক্ষে খুব গুরুত্বপূর্ণ। সবাই বলছেন বটে, দীর্ঘ এক বিশ্রামে বিরতি দিয়ে অনুরাগ কাশ্যপের ‘মনমর্জিয়াঁ’ ছবির হাত ধরে ফের বলিউডের বক্স অফিসের লড়াইতে নামলেন অভিষেক বচ্চন, কিন্তু একটা ব্যাপার প্রায় কারও মাথাতেই নেই। অভিষেককে প্রথম যিনি বলিউডে অভিনয়ের সুযোগ করে দিয়েছিলেন, সেই পরিচালক জে পি দত্তাও কিন্তু পাক্কা ১২ বছর পরে আবার ছবি করেছেন। আজ, ৭ সেপ্টেম্বর যা মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। ফিরে আসার লড়াইয়ে দত্তা বেছে নিয়েছেন তাঁর ঘরানার যুদ্ধের ছবি, ছবির নাম ‘পল্টন’।

আরও পড়ুন: অদ্ভুত! যাঁদের ছবি করে বিখ্যাত হলেন, সেই পরিচালকদেরই ফিরিয়ে দিচ্ছেন ঐশ্বর্য আর অভিষেক!

 

View this post on Instagram

 

#throwbackthursday on the sets of Housefull 3 in Norwich, England. 📷: by my lil brother @riteishd

A post shared by Abhishek Bachchan (@bachchan) on

খবর বলছে, এই ছবিতে দত্তা নিতে চেয়েছিলেন অভিষেককে। কিন্তু নায়ক সেই প্রস্তাব খারিজ করে দেন। বলিউড বলছে, এর আগে দত্তার সঙ্গে তাঁর পর পর দুটো ছবি ফ্লপ করেছিল, তাই তিনি ঝুঁকি নিতে চাননি। যদিও অভিষেক বলছেন যে কারণটা ব্যক্তিগত! এ দাবিও করেছেন সংবাদমাধ্যমে- দত্তাকে ফিরিয়ে দিয়ে তাঁর হৃদয় ভেঙে পড়েছে বলে তিনি এ নিয়ে কোনো মন্তব্য করতে চান না!

দত্তা যদিও মন্তব্য করলেন। ছবির প্রিমিয়ারে যখন বিতর্ক উসকে সাংবাদিকরা জানতে চাইলেন, ভবিষ্যতে অভিষেকের সঙ্গে ছবি করবেন কি না, প্রথমে চুপ করে রইলেন বর্ষীয়ান পরিচালক। তার পর নীরবতা ভেঙে জানালেন, “বলতে পারছি না! অন্তত এখনই এর উত্তর দেওয়া শক্ত। আমার ক্ষত এখনও খুব তাজা!” দেখা যাক, ভবিষ্যতে মনোমালিন্য মিটিয়ে তাঁরা আবার কাজ করেন কি না!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন