ওয়েবডেস্ক: সম্পর্কের মধ্যে যা সব চেয়ে বেশি সমস্যা তৈরি করতে পারে এবং করেও থাকে, সেই দুটো ব্যাপারই আপাতত সামনে এসে দাঁড়িয়েছে আলিয়া ভাটের! বলিউডের নিন্দুকরা বলছেন, প্রথমটার জন্য নায়িকা দায়ী নন! কিন্তু দ্বিতীয়টির ক্ষেত্রে খাল কেটে কুমির এনেছেন তিনি নিজেই!

alia bhatt

বেশ কথা! কিন্তু সেই ব্যাপারদুটো কী?

ranbir kapoor

প্রথমটা হল প্রত্যাশা! আর দ্বিতীয়টা প্রাক্তন! কে না জানে, কোনো সম্পর্ক নিয়ে যদি অতিরিক্ত প্রত্যাশা তৈরি হয়, তা হলে খুব সামান্য কারণেও মনে চিড় ধরতে পারে! আর প্রাক্তন সম্পর্কের ঘটমান বর্তমানে কী জটিলতা ডেকে আনতে পারে, তা নিয়ে বেশি কিছু বলার কি প্রয়োজন আছে?

alia bhatt and ranbir kapoor

আর এই প্রত্যাশার দিক থেকেই আপাতত বেশ সমস্যার মুখে পড়েছেন আলিয়া ভাট! তাঁর দাবি, সংবাদমাধ্যম প্রত্যেক দিন নিয়ম করে তাঁকে আর রণবীর কাপুরকে নিয়ে যা প্রকাশ করে চলেছে, তা কোনো একটা সময়ে গিয়ে অস্বস্তির কারণ হয়ে উঠতে পারে দু’জনের কাছেই। আর তা যদি হয়, তবে তো সম্পর্কের ভবিষ্যৎ খুব একটা উজ্জ্বল বলা যাবে না!

alia bhatt

“এই ব্যাপারটা নিয়ে আমার রণবীরের সঙ্গে এখনও পর্যন্ত কোনো কথা হয়নি। কিন্তু বলতে হবে”, স্পষ্ট উদ্বেগ ধরা দিয়েছে নায়িকার স্বরে!

alia bhatt and sidharth malhotra

আর প্রাক্তনের প্রসঙ্গ ওঠার ব্যাপারটা কিন্তু তৈরি করেছেন নায়িকা নিজেই! সাম্প্রতিক এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তাঁর সব চেয়ে পছন্দের পুরুষ-নাম সিদ্ধার্থ! ব্যস, আর যায় কোথায়! সঙ্গে সঙ্গে শুরু হয়ে গিয়েছে কানাকানি- তা হলে কি সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ফের সম্পর্কে আসার চেষ্টা করছেন আলিয়া? কেন না, রণবীর যে দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফের মতো তাঁকেও ছেড়ে যেতে পারেন, সে নিয়ে তো এখনও শুভাকাঙ্ক্ষীরা নানা কথা বলে চলেছেন তাঁকে!

sidharth malhotra

“আমি বলেছি, সিদ্ধার্থ নামটা আমার পছন্দ! সেটা গৌতম বুদ্ধের কথা মাথায় রেখে বলা! সিড-এর কথা আমি বলিনি! তাই এটা দয়া করে ভাববেন না যে ভাঙা সম্পর্ক জোড়া লাগতে চলেছে”, সাফাই আলিয়ার!

alia bhatt and ranbir kapoor

তা হলেও কি এক বার রণবীরের সঙ্গে ব্যাপারটা নিয়ে কথা বলা উচিত নয় আলিয়ার? আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here