ওয়েবডেস্ক: টলিউডে জোর গুজব- সোহিনী সরকার আর অনির্বাণ ভট্টাচার্যর সম্পর্ক না কি শুধুই আর সীমাবদ্ধ নেই কাজের সূত্রে- পরস্পরকে মন দিয়েছেন তাঁরা! শুটিংয়ের মাঝে সময় পেলেই আলাদা হয়ে যাচ্ছেন দুজনে, অনেকটা করে সময় কাটাচ্ছেন মেক-আপ ভ্যানে। এমনকি, আজকাল না কি অনির্বাণের গাড়িতেই ঘোরাফেরা করছেন সোহিনী!

আরও পড়ুন: দিদি বলে ডেকে স্বস্তিকার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য শুট করেছিলেন অনির্বাণ, চমকে দেবে কবুলনামা!

 

View this post on Instagram

 

#Bhoomikannya @starjalsha @arindamsil @chatterjeeivy

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01) on

তা, দেখা গেল, শুধু টলিউডই নয়, ব্যাপারটা বিয়ের দিকে এগোচ্ছে কবে, সেটা নিয়ে কৌতূহলে রয়েছেন নায়কের আত্মীয়রাও! “সোহিনীর সঙ্গে আমার নাম জড়িয়ে লেখালিখি হচ্ছে বলে আত্মীয়রাও উদগ্রীব, ফোন করে জানতে চাইছেন কবে সোহিনীকে বিয়ে করছি! এই কিছু দিন আগে আমার এক মামা ফোন করে মাকে বললেন- অনির্বাণের বিয়ের খবরটা তো কাগজে বেরিয়েছে দেখলাম! আমার আগে থেকেই পাত্রী ঠিক হয়ে আছে, ফলে মা বলেছিলেন- তাই না কি? কেউই প্রথমটা ধরতে পারেননি যে তাঁরা আলাদা মেয়ের কথা ভাবছেন! শেষে মামা স্পষ্ট করে সোহিনীর নাম নেওয়ায় মা সত্যিটা বলে দিল যে এ সবই গুজব”, সম্প্রতি টাইমস গোষ্ঠীকে এক কথোপকথনে জানিয়েছেন অনির্বাণ!

 

View this post on Instagram

 

A post shared by Anirban Bhattacharya (@anirban_bhattacharya__) on

সোহিনী এ নিয়ে মুখ না খুললেও অনির্বাণের কিছু দাবি রয়েছে। “আমার গাড়িতে উঠেছে বলেই প্রেম করছি, তা আবার হয় না কি”, বক্তব্য নায়কের! যদিও এঁদের মেন্টর অরিন্দম শীলকে এ নিয়ে প্রশ্ন করা হলেই হাসিতে উদ্ভাসিত হয়ে উঠছে তাঁর মুখ! “এই বয়সের দুজন ছেলে-মেয়ে এক সঙ্গে কাজ করছে, একটা ঘনিষ্ঠতা তো হতেই পারে”, বলছেন তিনি! তা, কী মনে হচ্ছে বলুন তো? যা রটছে, সত্যিই কি তা ঘটছে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here