kaalakaandi

ওয়েবডেস্ক: ছবির নির্মাতারা এর আগে বানিয়েছিলেন ‘ডেলি বেলি’। যা অশ্রাব্য গালাগালির জন্য পেয়েছিল প্রাপ্তবয়স্কদের ছবির তকমা। আর এবার ‘কালাকান্ডি’ নামের নয়া ছবির ট্রেলার ঠিক কী তুলে ধরল দর্শকের কাছে?

অক্ষট বর্মার এই নতুন ছবি অনেকটাই তুলে ধরেছে যৌনতার অন্ধকার দিকটাকে। যেখানে ট্রেলারের শুরুতেই দেখা যাচ্ছে সইফ আলি খানকে ডাক্তারের ঘরে বসে থাকতে। ক্যানসারের খবর দেওয়ার পর ডাক্তার তাঁর যা যা ইচ্ছে রয়েছে, করে নিতে বলছেন। উত্তরে নায়ক জানাচ্ছেন, তাঁর হস্তমৈথুন করতে করতে পুরুষাঙ্গ উপড়ে ফেলতে ইচ্ছে করছে!

এই শুরু! এর পর একে একে ছবির ট্রেলারে এসেছে শুধুই যৌন প্রসঙ্গ। কখনও তা যৌনতার মজার দিক নিয়ে, কখনও বা অন্ধকার দিক নিয়ে। বলতেই হয়, যৌনতার নানা দিক এত খোলাখুলি দেখা যায়নি বলিউডের ছবিতে। বিশ্বাস না হলে ভিডিও দেখুন!

কিন্তু এই সাহসিকতার পরেও একটা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে বলিউডের বাতাসে। যৌনতাসর্বস্ব ছবি, হোক না সে রসিকতা, বক্স অফিসে কতটা সাফল্য অর্জন করতে পারবে? হিসেব বলছে, সেক্স কমেডি নিয়ে আলোচনা হলেও তা কখনো মারকাটারি ব্যবসা দেয়নি বলিউডের বক্স অফিসে।

দেখা যাক! যদিও ছবি হিট করানোর জন্য কোনো পদক্ষেপেই অরাজি নন সইফ আলি খান। ‘পদ্মাবতী’র সঙ্গে ‘কালাকান্ডি’ মুক্তির তারিখ ক্ল্যাশ করতে পারে শুনেই ঝটিতি নিজের ছবি মুক্তির তারিখ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

কিন্তু তাতেও কি কাজ হবে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here